শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

বঙ্গবন্ধু পরিষদের উদ্যোগে জাতির জনকের শাহাদাৎ বার্ষিকী উদযাপন

প্রকাশিত: ১৫ আগস্ট ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : স্বাধীনতার মহান স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারবর্গের ৪৪তম সাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল ও সর্বসাধারণের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।


বৃহস্পতিবার (১৫ আগস্ট) শহরের গোয়ালপাড়া বোয়ালিয়া খাল এলাকায় বঙ্গবন্ধু পরিষদ নারায়ণগঞ্জ জেলা শাখার উদ্যেগে আলোচনা সভা, দোয়া মাহফিল ও সর্বসাধারণের মাঝে রান্না করা খাবার বিতরণ অনুষ্ঠিত হয়।


বঙ্গবন্ধু পরিষদের জেলা আহবায়ক ও প্রবীণ আওয়ামী লীগ নেতা আব্দুল হকের সভাপতিত্বে আনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাহরাইন বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক মো. আমির হোসেন। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের সভাপতি সাইফুল্লাহ্ মাহমুদ টিটু।


বঙ্গবন্ধু পরিষদ নারায়ণগঞ্জ জেলা শাখার সদস্য সচিব নারায়ণ চন্দ্র দাসের সার্বিক ব্যবস্থাপনায় বিশেষ অতিথি হিসেবে ছিলেন, বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সদস্য জাহাঙ্গীর হাজারী, জাতীয় নীট ডাইং ও গার্মেন্টস শ্রমিক কর্মচারী ফেডারেশনের সভাপতি মো.সবুর হোসেন স্বপন, আনন্দধাম কেন্দ্রীয় কমিটির মহাসচিব সনাতন শ্যামল দত্ত, স্থানীয় ব্যবসায়ী ও আওয়ামী নেতা মো. আনোয়ার হোসেন, সঙ্গীত শিক্ষক অমল মন্ডল অমর।


এ সময় এলাকার অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে  দোয়া শেষে সর্ব সাধারণের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

এই বিভাগের আরো খবর