শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

বক্তাবলীতে সংঘর্ষের ঘটনায় পৃথক ৩টি মামলা দায়ের

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০১৯  

ফতুল্লা (যুগের চিন্তা ২৪) : ফতুল্লার বক্তাবলীর আকবর নগরে সামেদ আলী হাজ্বী ও আব্দুর রহিম হাজ্বী গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি ৩টি মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার (১৯ নভেম্বর ) এ মামলাগুলো দায়ের করা হয়। এর মধ্যে পুলিশের কাজে বাধা প্রদান করায় পুলিশ বাদী হয়ে একটি মামলা করেন।


ফতুল্লা মডেল থানা পুলিশ সুত্রে জানা যায়, সোমবার দুপুরে বক্তাবলীর আকবর নগরে সামেদ আলী ও রহিম হাজী গ্রুপের মাঝে সংঘর্ষ হয়। এ সময় পুলিশের কাজে বাধা প্রদান করায় রহিম হাজীকে ১ নম্বর আসামি করে নামীয় ৩৮ জন এবং অজ্ঞাত আরও ১৫০/২০০ জনকে আসামি করা হয়। 


এদিকে সামেদ আলীকে ১ নম্বর এবং তার স্ত্রী নাসিমাকে ২নম্বর আসামি করে নামীয় ৩৭ জন এবং অজ্ঞাত ২০/২৫ জনকে আসামি করে একটি মামলা করেন রহিম হাজীর স্ত্রী মাসুদা বেগম একটি মামলা দায়ের করেন।


অপর দিকে রহিম হাজীকে ১ সম্বর আসামি করে নামীয় ৩০ জন এবং অজ্ঞাত ১০০/১৫০ জনকে আসামি করে আরেক মামলা করেন আকবরনগর এলাকার মৃত.সাদেক আলীর ছেলে আবুল হোসেন।


গতকালের সংঘর্ষের ঘটনায় ফতুল্লা মডেল থানা পুলিশ রহিম হাজ্বীসহ ৭জনকে গ্রেফতার করে। এ সময় রহিম হাজ্বীর ভাইয়ের বাড়ির পাশের পরিত্যক্ত জায়গা হতে ৩০ টি টেটা উদ্ধার করে পুলিশ।


উল্লেখ্য, সোমবার (১৮ নভেম্বর) দুপুর ১২ টায় দুগ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা চলে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৭ রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ ও ১ রাউন্ড টিয়ারসেল নিক্ষেপ করে।


সহকারী পুলিশ সুপার (ক-অঞ্চল) ইমরান মেহেদী সিদ্দিকী, ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ মো.আসলাম হোসেন ঘটনাস্থল পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।


এলাকাবাসী সুত্রে জানা যায়, সামান্য ঘটনাকে কেন্দ্র করে রহিম হাজ্বী ও সামেদ আলী বাহিনীর মধ্যে দেশীয় অস্ত্র নিয়ে ধাওয়া পাল্টার ঘটনায় এলাকায় আতংক ছড়িয়ে পড়ে।

এই বিভাগের আরো খবর