বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

ফেন্সিডিল ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যার

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : ১৯৬ বোতল ফেন্সিডিল ও ১৯ কেজি গাঁজাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শুক্রবার (১৫ নভেম্বর) দিবাগত রাতে সোনাগাঁ থানার নয়াবাড়ি এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি প্রাইভেট কার জব্দ করা হয়।

 

গ্রেপ্তারকৃতরা হলো-কুমিল্লা জেলার চান্দিনা থানর মো.বাবুল আলম ওরফে জাহাঙ্গীর এবং মৌলভী বাজার জেলার সদর থানার ধনাশ্রী এলাকার রঙ্গুলাল দেব ওরফে রিংকু।

 

শনিবার (১৬ নভেম্বর) দুপুরে র‌্যাব-১১’র মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার মো.আলেপ উদ্দিন গণমাধ্যকে এ তথ্য নিশ্চিত করেছেন।

 

মো. আলেপ উদ্দিন জানান, গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে পরিচালিত র‌্যাব-১১ এর চেকপোস্টের তল্লাসীকালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ২ জন সন্দিগ্ধ প্রাইভেটকার আরোহী পালানোর চেষ্টাকালে হাতেনাতে গ্রেফতার করা হয়। পরবর্তীতে তাদের প্রাইভেটকার তল্লাসী করে ১৯৬ বোতল ফেনসিডিল, ১৯ কেজি গাঁজা উদ্ধার করা হয় এবং তাদের ব্যবহৃত ১টি প্রাইভেটকার জব্দ করা হয়। 


তিনি আরও জানান, গ্রেফতারকৃত আসামিরা নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় অভিনব পন্থায় দীর্ঘদিন ধরে নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল ও গাঁজা ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তাদের একমাত্র পেশা ছিল মাদক ব্যবসা।  


জিজ্ঞাসাবাদে তারা আরও স্বীকার করে যে, দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে কুমিল্লা সীমান্ত দিয়ে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা ও ফেনসিডিল বাংলাদেশে প্রবেশ করায় এবং বিভিন্ন কৌশলে নিয়ে এসে ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে। তারা পরস্পর যোগসাযোসে এই মাদক ব্যবসা করে আসছে। 


গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানায় র‌্যার। 

এই বিভাগের আরো খবর