বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০

ফতুল্লায় শেখ রাসেল এর উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মদিন পালন

প্রকাশিত: ১৭ মার্চ ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : ফতুল্লায় শেখ রাসেল জাতীয় শিশু কিশোর সংগঠনের উদ্যোগে বঙ্গবন্ধুর ৯৯তম জন্মদিন পালন করা হয়েছে। রোববার সন্ধ্যায় সংগঠনের পঞ্চবটিস্থ অফিস কক্ষে দোয়া ও কেক কাটার মাধ্যমে দিবসটি উদযাপন করেছে নেতৃবৃন্দ।


জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন ছিল রোববার। এ উপলক্ষ্যে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ নারায়ণ জেলা শাখার উদ্যোগে মিলাদ ও দোয়ার ও কেক কাটার আয়োজন করা হয়। 


অনুষ্ঠানে সভাপতিত্ব করেন,ফতুল্লা থানা যুবলীগের সাবেক সিনিয়র সহ সভাপতি ও বিশিষ্ট সমাজ সেবক মাহবুবুল হক মাসুদ। এসময় উপস্থিত ছিলেন,যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক স.ম আব্দুল জলিল,শ্রমিক লীগ নেতা মোহাম্মদ আলী প্রমুখ। 


সভাপতির বক্তব্যে মাসুদ বলেন,বঙ্গবন্ধুর জন্ম হয়েছে বলেই বাংলাদেশের জন্ম হয়েছে। বঙ্গবন্ধু হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী। তাঁর স্বপ্ন বাস্তবায়নে মাননীয় প্রধান মন্ত্রী কাজ করে যাচ্ছেন। অনুষ্ঠানে আলোচনার সভার পর মিলাদ,দোয়া ও কেক কাটা হয়। 


অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন,শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক মাহমুদুল হক অপু,ওমর ফারুক,সরকার ফারুক,মো.ওসমান,সামসুল,আলী নূর,চঞ্চল ও ব্যবসায়ী নুরুল ইসলাম ।  
 

এই বিভাগের আরো খবর