বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

ফতুল্লায় মামলা তুলে নিতে ব্যবসায়ীকে হুমকি

প্রকাশিত: ১১ মার্চ ২০১৯  

ফতুল্লা (যুগের চিন্তা ২৪) : ফতুল্লায় ফিরোজ আল মামুন নামে এক ব্যবসায়ীকে ২ লাখ ১৫ হাজার টাকার চেক জালিয়াতি মামলা তুলে নিতে হুমকি দিচ্ছে মামলার অভিযুক্ত আসামী সেলিম রেজা। মামলা না তুলে নেয়া না হলে সেলিম রেজা ওই ব্যবসায়ীকে নারায়ণগঞ্জের যেখানে পাবে সেখানে পিটিয়ে হাত পা ভেঙ্গে দেয়ার হুমকি দিচ্ছে। এ ঘটনায় ব্যবসায়ী ফিরোজ আল মামুন বাদী হয়ে সেলিম রেজার বিরুদ্ধে সদর মডেল থানায় একটি সাধারন ডায়েরী দায়ের করে।


জিডি সূত্রে জানা গেছে, ফতুল্লার পূর্ব শিয়াচর এলাকার ফরিদ উদ্দিনের ছেলে ব্যবসায়ী ফিরোজ আল মামুন। গত ২০১৭ সালে ব্যবসায়ী ফিরোজ আল মামুনের কাছ থেকে হাওলাদ হিসাবে শহরের কালিরবাজার কেসি নাগ রোডের মৃত আলী আমজাদের ছেলে আর এস এন্টার প্রাইজের মালিক হাজী সেলিম রেজা ২ লাখ ১৫ হাজার টাকা নেয়। 


হাওলাতের টাকা ফেরৎ চাইতে গেলে নানা ভাবে তালবাহানা করেন। একপর্যায়ে সেলিম রেজা ব্যবসায়ী মামুনকে ২ লাখ ১৫ হাজার টাকার একটি চেক প্রান করে। কিন্তু সেলিম রেজার ব্যাংক একাউন্টে কোন টাকা না থাকায় চেক ডিজঅনার করে আদালতে একটি মামলা ায়ের করে ব্যবসায়ী মামুন। 


মামলা দায়েরের পর সেলিম রেজা ক্ষিপ্ত হয়ে ব্যবসায়ী মামুনের ব্যবহৃত মোবাইলে গালিগালাজ করে মামলা তুলে নিতে হুমকি দেয়। ব্যবসায়ী মামুনকে রাস্তায় পেলেই হাত পা ভেঙ্গে দিবে। 


আর নিজের জীবনের নিরাপত্তার চিন্তা করে ব্যবসায়ী মামুন বাদী হয়ে সেলিম রেজার বিরুদ্ধে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় একটি সাধারন ডায়েরী করে। ডায়েরী নং-৬২।
 

এই বিভাগের আরো খবর