শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০

ফতুল্লায় ভাগ্নিকে ধর্ষণের চেষ্টার অভিযোগে মামা গ্রেফতার

প্রকাশিত: ২০ আগস্ট ২০১৯  

ফতুল্লা (যুগের চিন্তা ২৪) : ফতুল্লায় ভাগ্নি (১৫) কে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামাকে গ্রেফতার করেছে পুলিশ।  সোমবার (১৯ আগস্ট) রাতে ভুক্তভোগী কিশোরী ফতুল্লা থানায় একটি মামলা দায়ের করেন। 


পরে এ মামলায় অভিযুক্ত মামা রিপন (২১) কে গ্রেফতার করা হয়েছে বলে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কাশেম এ তথ্য নিশ্চিত করেন।


এর আগে গত ১৮ আগস্ট ভোরে ফতুল্লার মুসলিমনগর নয়াবাজার এলাকায় এ ঘটনা ঘটে। রিপন পটুয়াখালী গলাচিপা থানাধীন মাঝগ্রামের বাসিন্দা আবুল কাশেম খানের ছেলে। বর্তমানে মুসলিমনগর নয়াবাজার এলাকায় স্বপরিবারে বসবাস করে। সে একটি গার্মেন্টসে চাকুরি করত।


মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী কিশোরী ও অভিযুক্ত রিপন একই বাড়ীতে আলাদা ঘর ভাড়া নিয়ে বসবাস করত। তারা উভয়েই গার্মেন্টসে চাকরি করে। রিপন সম্পর্কে কিশারীর চাচাত মামা।


ঈদের ছুটিতে রিপন তার পরিবার নিয়ে গ্রামের বাড়িতে যায়। এরপর গত ১৮ আগস্ট ভোর সকালে রিপন একাই তার ভাড়া বাসায় ফিরে আসে। এ সময় তার ভাগ্নিকে খাবার রান্না করতে বলে।

 

কিশোরী রান্নার কাজে রিপনের ঘরে ঢুকলে রিপন তাকে ধর্ষণের উদ্দেশ্যে মুখ চেপে ধরে ধর্ষণের চেষ্টা করে। কিশোরী তার হাত থেকে রক্ষা পেতে ধস্তাধস্তি একপর্যায়ে নিজের ঘরে চলে যেতে সক্ষম হয়।


ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কাশেম জানান, এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।


ঘটনার সত্যতা নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন জানান, এ ঘটনায় ভুক্তভোগীর দায়ের করা মামলায় অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।
 

এই বিভাগের আরো খবর