বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

ফতুল্লায় প্রতিবন্ধীকে ধর্ষণ করল তারই বাবার বন্ধু

যুগের চিন্তা রিপোর্ট 

প্রকাশিত: ২৮ মে ২০২০  

ফতুল্লায় এক মানসিক প্রতিবন্ধী তরুণীকে (২২) চিকিৎসার নামে ধর্ষণের অভিযোগ উঠেছে তারই বাবার বন্ধু কবিরাজের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত কবিরাজ আব্দুর রহিম প্রামাণিককে (৫৮) গ্রেফতার করেছে পুলিশ। 

 

বুধবার (২৭ মে) গভীর রাতে ফতুল্লার কাশিপুর হাজীপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় ধর্ষণের শিকার ওই তরুণীর বাবা বাদী হয়ে কবিরাজের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মামলা করেছেন।

 

গ্রেফতার আব্দুর রহিম প্রামাণিক সিরাজগঞ্জের শাহাজাদপুর থানার পোরজনা ইউনিয়নের রানীখোলা এলাকার মৃত সফি উদ্দিন প্রামাণিকের ছেলে। তিনি ফতুল্লার কাশিপুর হাজীপাড়া শাহজাহান মোল্লার বাড়ির ভাড়াটিয়া হিসেবে বসবাস করেন।

 

ফতুল্লা মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) শুভ আহম্মেদ জানান, ভুয়া কবিরাজ আব্দুর রহিমের সঙ্গে ওই তরুণীর বাবার দীর্ঘ ৮/৯ বছর ধরে বন্ধুত্বের সম্পর্ক। সেই সুবাধে কবিরাজ তাদের বাড়িতে নিয়মিত আসা যাওয়া করতো। 

 

মানসিক প্রতিবন্ধী তরুণীকে ঝাড়ফুঁক করার জন্য বুধবার (২৭ মে) রাত ৯টায় তাদের বাড়িতে যান কবিরাজ আব্দুর রহিম। তখন তরুণীকে ঘরে রেখে সবাইকে ঘর থেকে বের করে দরজা বন্ধ করে দেন তিনি।

 

চিকিৎসার কথা বলে মানসিক প্রতিবন্ধী ওই তরুণীকে কৌশলে ধর্ষণ করেন কবিরাজ। এ সময় ওই তরুণীর বড় ভাই জানালা দিয়ে উঁকি বিষয়টি দেখে চিৎকার করলে কবিরাজ পালিয়ে যান। পরে থানায় অভিযোগ করলে রাতেই পুলিশ অভিযান চালিয়ে আব্দুর রহিমকে গ্রেফতার করে।
 

এই বিভাগের আরো খবর