বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০

ফতুল্লায় নৈশপ্রহরীকে গলাকেটে হত্যা

প্রকাশিত: ২১ আগস্ট ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : ফতুল্লায় আবুল কালাম (৫০) নামে এক নৈশপ্রহরীকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।বুধবার (২১ আগস্ট) ভোরে ফতুল্লার পূর্ব শাহী মহল্লার এমএ মতিনের বাড়িতে এ ঘটনা ঘটেছে বলে নিশ্চিত করেছেন ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন। প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড।


নিহত আবুল কালাম বরিশাল জেলার বাবুগঞ্জ থানার চাতপাশা গ্রামের মৃত.আব্দুল গনি ঢালির ছেলে। সে স্ত্রী ও দুই ছেলে এক মেয়ে নিয়ে ফতুল্লার শাহীবাজার এলাকার আলাউদ্দিন ডাক্তারের বাড়িতে ভাড়া থাকেন এবং ওই এলাকায় এমএ মতিনের বাড়িতে নৈশপ্রহরীর কাজ করেন।


পুলিশ সূত্রে জানা যায়, বাড়িওয়ালা মতিনের মেয়ের জামাই এনায়েত হোসেন তার শ্বশুর বাড়িতে স্বপরিবারে বসবাস করে। পেশায় একজন ব্যবসায়ী। ঈদের পর ১৫ আগস্ট স্বপরিবারে গ্রামের বাড়ি বরিশালে বেড়াতে যান।


পরে বুধবার সকাল সাড়ে ৭টায়  গ্রামের বাড়ি থেকে এসে দেখতে পান তাদের ঘরের আসবাবপত্র এলোমেলো ছড়ানো ছিটানো। দ্বিতীয় কক্ষেও একই অবস্থা দেখে তৃতীয় কক্ষে গিয়ে দেখেন  নৈশপ্রহরী আবুল কালামের মুখে কচটেপ পেচানো গলা কাটা রক্তাক্ত দেহ খাটের উপর পড়ে আছে।


ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটা একটি হত্যাকাণ্ড। ঘটনাস্থলে কোনো চুরি-ডাকাতির ঘটনা এখানে ঘটেনি। তবে কি কারণে এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে তা জানা যায় নি। ঘটনাটি তদন্তনাধীন। এ পেছনে কারা জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও তিনি জানান।

এই বিভাগের আরো খবর