শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০

ফতুল্লায় নানা বাড়িতে বেড়াতে এসে অটো রিকশার চাপায় প্রাণ গেলো শিশুর

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০১৯  

ফতুল্লা (যুগের চিন্তা ২৪) : ফতুল্লায় নানার বাড়িতে বেড়াতে এসে ব্যাটারি চালিত অটোরিকশার চাপায় হাসপি আক্তার অপু (৮) নামে শিশু নিহত হয়েছে। এঘটনায় তার ছোট বোন মানসুরা আক্তার (৫) গুরুতর আহত হয়েছে। 

 

শুক্রবার (১৫ নভেম্বর) বিকেলে বক্তাবলীর চরবয়রাগাদী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশু বক্তাবলীর রামনগর এলাকার আল আমিনের মেয়ে এবং স্থানীয় একটি মাদ্রাসার দ্বিতীয় শ্রেণির ছাত্রী।

 

 এদিকে ব্যাটারি চালিত অটোরিকশার চাপায় শিশুর মৃত্যুর ঘটনায় বিক্ষুব্ধ জনতা অটোরিকশা আগুন পুড়িয়ে দেয়া। তবে ঘটনার পর পর অটোরিকশা চালক পালিয়ে যায়।

 
 
ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, দুটি শিশু তার বাবা মায়ের সাথে নানার বাড়িতে বেড়াতে যায়। শুক্রবার বিকেলে রাস্তার পাশ দিয়ে হেঁটে দোকানে যাওয়ার সময়ে পেছন থেকে একটি অটোরিকশা চাপা দেয়। এতে ঘটনাস্থলে মারা যায় হাসপি আক্তার অপু। তার সাথে থাকা ছোট বোন মানসুরা গুরুতর আহত হয়। 

 

পরে স্থানীয়রা আহত শিশুটিকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে ভর্তি করে। ঘটনার পর অটোরিকশার চালক পালিয়ে যায়। আর ঘটনার পর বিক্ষুব্ধ জনতা অটোরিকশাটি আগুন দিয়ে পুড়িয়ে দেয়।  


 
তিনি আরও জানান, নিহত শিশুর পরিবারের পক্ষ হতে মামলা না করায় সুবাধে স্থানীয় লোকদের মাধ্যমে লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়।  

এই বিভাগের আরো খবর