শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

ফতুল্লায় আইনজীবীর জমি দখলের চেষ্টা, আদালতে মামলা

প্রকাশিত: ১৪ জুলাই ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক আপ্যায়ণ সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ আলীর জমি ও বাড়ি দখলের পায়তারা করছে মাসদাইর এলাকার আলাউদ্দিনের ছেলে মহসিন ও তার সাংঙ্গপাঙ্গরা। ভুক্তভোগী আইনজীবী  রোববার (১৪ জুলাই) নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেন।  মামলার অপর আসামীরা হলেন মো. জামাল ও মো. ইউনুস। তাছাড়া মামলার আরজিতে অজ্ঞাতনামা ১০-১৫ জনের কথা উল্লেখ করা হয়। 

 

মামলায় অ্যাডভোকেট মোহাম্মদ আলী উল্লেখ করেন, বিগত ২০১২ সালের ২৯ মে নালিশা ১০ শতাংশ জমি পূর্বের মালিকগণ থেকে তিনি কিনে নিজনামে নামজারী করে নিয়মিত সরকারের খাজনা প্রদান করেছেন।  তাছাড়া ওই জমিতে মাটি ভরাট করে সীমানা প্রাচীর দিয়ে টিনশেড ঘর ও বাকি খালি জমিতে নানান শাক সবজি চাষ করে  ভোগ দখলে আছে। কিন্তু চলতি মাসের ১ তারিখে  বিবাদী মহসিন ১০/১৫ জন লোক নিয়ে ওই জমি দখল করতে  গেলে মোহাম্মদ আলীর বাধার মুখে ফিরে যায়। তবে যেভাবেই হোক তারা এই জমি দখলে নিবে বলে আইনজীবীকে নানা ভাবে হুমকি ধমকি দিয়া আসছিলো। 

 

অতিরিক্ত  জেলা ম্যাজিস্ট্রেট যুথিকা সরকার অভিযোগটি আমলে নিয়ে ফতুল্লা থানাকে শান্তি শৃঙ্খলা বজায় রাখাসহ বিবাদীগণকে ওই সম্পত্তিতে প্রবেশে নিষেধাজ্ঞা ও কারণ দর্শানোর আদেশ দিয়েছেন।
 

এই বিভাগের আরো খবর