বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০

ফতুল্লার সিদ্দিক হত্যা মামলায় সালাউদ্দিন সালুর ৩ দিনের রিমান্ড

প্রকাশিত: ৯ জুলাই ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : ফতুল্লায় সিদ্দিক মিয়া (৫৫) হত্যার ঘটনায় সালাউদ্দিন সালুর ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত । মঙ্গলবার ( ৯ জুলাই ) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহমেদ হুমাযয়ুন কবিরের আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত শুনানি শেষে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।


এর আগে সোমবার (৮ জুলাই) সকালে ফতুল্লার ভোলাইল শান্তিনগর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত সালাউদ্দিন সালু ফতুল্লার ভোলাইল শান্তিনগর এলাকার সফর আলীর ছেলে।

 

এ হত্যাকা-ে গ্রেপ্তার হওয়া আবু বক্করের আদালতের দেয়া ১৬৪ ধারায় জবানবন্দিতে নাম বলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানায় পুলিশ।গ্রেপ্তারের পর ওইদিন দুপুরে সালাউদ্দিন সালুকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করে পুলিশ।

 

এরআগে সিদ্দিক মিয়া হত্যা মামলায় গ্রেপ্তার করা হয় আবু বক্কর (২৯), বিপ্লব (২৮) ও মুজাকে (৩০)। তাদের মধ্যে আবু বক্কর সিদ্দিক মিয়াকে হত্যা করা দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

 

প্রসঙ্গত, গত ১৩ জুন বিকেলে ফতুল্লার ভোলাইল গেদ্দার বাজার এলাকাস্থ শহিদ মিয়ার বাড়িতে বসবাসরত সিদ্দিক মিয়ার রুমে আবু বক্করসহ ৮ থেকে ৯ জন মাদকসেবী ইয়াবা সেবন করতে বসেন। এসময় সবাই ইয়াবা সেবন করছে কিন্তু সিদ্দিক মিয়াকে কেউ সেবন করতে দিচ্ছেনা। এতে সিদ্দিক মিয়া উত্তেজিত হয়ে উঠলে অন্যরা তার সঙ্গে তর্কে জড়িয়ে পড়ে। 

 

এক পর্যায়ে ৮ থেকে ৯ জন মিলে সিদ্দিক মিয়াকে মারধর করে বুকে কাঠ ও বাঁশ দিয়ে এলোপাতারি আঘাত করে হত্যা শেষে লাশ গুম করার উদ্দ্যেশে বাড়ির পাশের কাশবনের ভিতরে ফেলে চলে যায়। 

 

নিহত সিদ্দিক ফতুল্লার দেওভোগ মুন্সীবাড়ি এলাকার মৃত.ফজর আলী মুন্সীর ছেলে। সে পরিবার নিয়ে তার ভাতিজা শহিদের বাড়িতে বসবাস করছিল।

এই বিভাগের আরো খবর