শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

ফতুল্লার প্রধান সড়কে থাকছে ১’শ পুলিশিং ভলেন্টিয়ার

প্রকাশিত: ২৩ মে ২০১৯  

স্টাফ রির্পোটার (যুগের চিন্তা ২৪) : পবিত্র মাহে রমজান উপলক্ষে ফতুল্লার প্রধান সড়ক যানজট মুক্ত রাখতে পুলিশের সহযোগি হিসেবে কমিউনিটি পুলিশিং ভলেন্টিয়ার নিয়োগ করা হয়েছে। 


বৃহস্পতিবার দুপুরে ফতুল্লা মডেল থানা প্রাঙ্গন থেকে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আসলাম তার ব্রিফিং করে একশ কমিউনিটি পুলিশিং ভলেন্টিয়ারদের রমজান পর্যন্ত এই সাময়িক নিয়োগ দেয়া হয়।  


এসময় ওসি বলেন, পুলিশ সুপার মহোদয়ের নির্দেশ অনুযায়ি ফতুল্লার প্রধান সড়ক গুলোকে যানজট মুক্ত রেখে জনভোগান্তি দুর করেতে এই উদ্দোগ নেয়া হয়েছে। 


লিংক রোডের সাইনবোর্ড, ভুইগড়, শিবু মার্কেট ও জেলা প্রশাসক কার্যালয় এলাকায় এবং ঢাকা-নারায়ণগঞ্জ পুরান সড়কের মাসদাইর, পঞ্চবটি, ফতুল্লা ও পাগলা এলাকায় এই ভোলেন্টিয়ার থাকবে। 


এছাড়াও মুন্সিগঞ্জ সংযোগ সড়কের পঞ্চবটি থেকে বিসিক ও ভোলাইল পর্যন্ত এবং শিবু মাকেট থেকে পাগলা পর্যন্ত সংযোগ সড়কেও কমিউনিটি পুলিশিং ভলেন্টিয়া রাখা হবে। মুলত রমজানে যানবাহন ও পথচারীদের নিরাপদ চলাচল নিশ্চিত করা লক্ষেই পুলিশের এই অতিরিক্ত ব্যবস্থা গ্রহন। 


গুরুত্বপুর্ন এই সকল প্রধান সড়কের যেখানে মার্কেট রয়েছে সেখানেও এক বা একাদিক কমিউনিটি পুলিশিং ভলেন্টিয়া রাখা হবে।  এই সকল সড়ক ও সড়কের গুরুত্বপূর্ন স্থানে একশ কমিউনিটি পুলিশিং ভলেন্টিয়ার দেয়া হয়েচ্ছে বলে জানান ওসি আসলাম। এ সময় থানার অন্যান্য পুলিশ কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।   
 

এই বিভাগের আরো খবর