বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন

প্রকাশিত: ১৪ জুলাই ২০১৯  

ফতুল্লা (যুগের চিন্তা ২৪) : ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির দ্বি-বার্ষিক সাধার সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৪ জুলাই) দুপরে চাষাড়া হোয়াইট হাউজ রেস্টুরেন্টে এ সাধারণ সভা আনুষ্ঠিত হয়।

 

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি নূরুল ইসলাম নূরুর সভাপতিতে সকল সদস্যের উপস্থিতিতে কন্ঠ ভোটের মাধ্যমে ২০১৯-২০২১ সালের জন্য নূরুল ইসলাম নূরুকে (কুয়াকাটা নিউজ ডটকম) সভাপতি এবং মো. সোহেল আহাম্মেদকে (দৈনিক উজ্জীবিত বাংলাদেশ) সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়। 

 

কমিটিতে সিনিয়র সহ-সভাপতি সৈয়দ  মো. গোলাম সুবজ (নারায়ণগঞ্জ টেলিগ্রাফ), সহ-সভাপতি শহীদুল্লাহ রাসেল (দৈনিক সোজা সাপটা), যুগ্ম সাধারণ সম্পাদক এম কামরুল ইসলাম অপু (নারায়ণগঞ্জ টেলিগ্রাফ), সাংগঠনিক সম্পাদক মো.গাফ্ফার লিটন (জাগো নারায়ণগঞ্জ ২৪.কম),  কোষাধ্যক্ষ মো. আল-আমিন চেীধুরী (দৈনিক উজ্জীবিত বাংলাদেশ), ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শেখ মো.মামুন (টুডে টাইমস্), প্রচার প্রকাশনা সম্পাদ মো.সুলতান (দৈনিক সোজা সাপটা) এবং দপ্তর সম্পাদক সেলিনা আক্তার সোনালী (দৈনিক বাংলাদেশের আলো)। 

 

কার্যকরী সদস্য মিল্টন চৌধুরী (অগ্রবাণী প্রতিদিন), মুহাম্মদ আব্দুল মালেক (দৈনিক উজ্জীবিত বাংলাদেশ),  কামাল হোসেন খান (কুয়াকাটা নিউজ ডটকম). মাসুদ রানা (দৈনিক উজ্জীবিত বাংলাদেশ) এবং জুয়েল রানা (নারায়ণগঞ্জ টেলিগ্রাফ)।

এই বিভাগের আরো খবর