শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

ফতুল্লা মডেল প্রেসক্লাবের নির্বাচনের মনোনয়ন পত্র বিক্রি শুরু

প্রকাশিত: ১৩ জুন ২০১৯  

যুগের চিন্তা ২৪ : ফতুল্লা মডেল প্রেসক্লাবের কার্যকরি কমিটির সাধারণ সম্পাদক পদ শুণ্য হওয়ায় আগামী ১৭ জুন মধ্যবর্তী নির্বাচন অনুষ্ঠিত হবে। 
নির্বাচন উপলক্ষে উৎসব মুখর পরিবেশে আনন্দ উদ্দীপনার মধ্যদিয়ে  বৃহস্পতিবার মনোনয়ন পত্র ক্রয়ের ১ম দিনে দুটি মনোনয়ন বিক্রি হয়েছে। 


মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন  কার্যকরি কমিটির ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ফরিদ আহম্মেদ বাধন ও কার্যকরি সদস্য সাইফুল ইসলাম সজীব। 
বর্তমান কমিটির পদ থেকে তারা পদত্যাগ করে এই পদে নির্বাচনে অংশগ্রহন করায় তাদের পদ গুলো শুণ্য হয়। এই শুণ্য পদ দুটিতেও নির্ধারিত সময়ে একই সাথে নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছে নির্বাচন কমিশন।  


ফতুল্লা মডেল প্রেসক্লাবের এ নির্বাচনে তিন সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠন করা হয়েছিল। প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্বে রয়েছেন কার্যকরি কমিটির সিনিয়র সহ-সভাপতি ও বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের নারায়ণগঞ্জ জেলা কমিটির সাধারন সম্পাদক এনামুল হক সিদ্দিকী, আরিফুর রহমান ও মহসীন আলম।


আগামী ১৪ জুন মনোনয়ন পত্র সংগ্রহ ও জমা দেয়ার শেষ দিন। ১৫ জুন মনোনয়ন পত্র যাচাই বাছাই ও প্রত্যাহারের দিন। মনোনয়ন পত্র সংগ্রহ ও জমা নেওয়া হবে নির্বাচন কমিশনার আরিফুর রহমানের ফতুল্লার পঞ্চবটিস্থ নিজ কার্যালয়ে।


১৭ জুন জামতলাস্থ হীরা ড্রাগন প্লেসে দুপুর ৩ টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোট গ্রহন ও  ৫টা ১৫ মিনিটে ফলাফল ঘোষনা করবেন নির্বাচন কমিশন।
 

এই বিভাগের আরো খবর