শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

ফতুল্লা পাইলট স্কুলকে কলেজে রূপান্তরের ঘোষণা ডিসির

প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি ২০২০  

স্টাফ রিপোর্টার : আগামী দুই মাসের মধ্যেই ফতুল্লা পাইলট উচ্চ বিদ্যালয়কে কলেজে রূপান্তরিত করার প্রক্রিয়া সম্পন্ন করার ঘোষণা দিয়েছেন জেলা প্রশাসক (ডিসি) মোঃ জসিম উদ্দিন।


শনিবার (২২ ফেব্রুয়ারি) বিকাল ৩টায় ফতুল্লা পাইলট উচ্চ বিদ্যালয়ে মুক্তিযোদ্ধা কর্ণার উদ্বোধন ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এই ঘোষনা দেন তিনি।


মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলীর সভাপতিত্বে ফতুল্লা পাইলট উচ্চ বিদ্যালয়ে মুক্তিযোদ্ধা কর্ণার উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন দেখে ব্যাপক প্রশংসা করেন জেলা প্রশাসক জসিম উদ্দিন।


অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল¬া থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও ফতুল্লা পাইলট উচ্চ বিদ্যালয়ের দাতা সদস্য আলহাজ্ব ফরিদ আহম্মেদ লিটন।


এদিকে ফরিদ আহম্মেদ লিটনের বক্তব্যের পরিপ্রেক্ষিতে স্কুলে গেট করে দেওয়ার প্রতিশ্রুতি দেন নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি খালেদ হায়দার খান কাজল।

 

তিনি বলেন, স্বল্প সময়ের মধ্যেই এই স্কুলে গেট করে দেওয়া হবে। মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী স্কুল কমিটির সভাপতি, এখানকার এমপি শামীম ওসমান। আর এই স্কুলে গেট থাকবে না, তা তো হতে পারে না।


এছাড়াও তিনি স্কুলকে কলেজে রূপান্তরিত করার প্রসঙ্গে দাবি করে বলেন, আমরা যাতে আগামী সেশন থেকেই এখানে কলেজের কার্যক্রম শুরু করতে পারি, সেজন্য দিক-নির্দেশনা দিবেন জেলা প্রশাসক সাহেব। তিনি এ ব্যাপারে ব্যবস্থা গ্রহণ করবেন বলে আমি বিশ্বাস করি।

 

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক, যুদ্ধকালীন কমান্ডার বীর মুক্তিযুদ্ধা মো. আমিনুর রহমান, বীর মুক্তিযোদ্ধা সামিউল¬াহ মিলন, সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহজাহান ভুঁইয়া জুলহাস, ফতুল্লা পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আনোয়ার হোসেন, দৈনিক শীতলক্ষা সম্পাদক আরিফ আলম দিপু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, ফতুল¬া ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন প্রমূখ।

 

এই বিভাগের আরো খবর