শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

ফতুল্লা ইউনিয়নের ৭ ও ৮ নং ওয়ার্ড আ.লীগের সম্মেলন অনুুষ্ঠিত

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০১৯  

ফতুল্লা (যুগের চিন্তা ২৪) : ফতুল্লা ইউনিয়নের ৭ ও ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়েছে। রবিবার ( ১৮ নভেম্বর) বিকেলে কায়েমপুরে সম্মেলনের মাধ্যমে এ কমিটি গঠন করা হয়। ফতুল্লা থানা যুবলীগের সাধারণ সম্পাদক ফাইজুল ইসলামের সার্বিক তত্ত্বাবধানে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
 
সম্মেলনে সর্বসম্মতিক্রমে ৮নং ওয়ার্ডের সভাপতি জাহাঙ্গীর আলম ও সাধারন সম্পাদক মিজানুর রহমান মিষ্টার এবং ৭নং ওয়ার্ডের সভাপতি মো: ইকবাল মাদবর ও সাধারন সম্পাদক মো: শাহ আলম নির্বাচিত হন। বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত এ চারজনকে দায়িত্ব দেয়া হয়।

ফতুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী মিছির আলীর সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম শওকত আলী, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুক্তিযোদ্ধা ওয়ালী মাহমুদ, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, ফতুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক রেহান শরিফ প্রমুখ।

 ৮নং ওয়ার্ডের নব- নির্বাচিত সভাপতি জাহাঙ্গীর আলম বলেন - তৃণমুল নেতাকর্মী সংগঠিত থাকলে কোন অপশক্তিই আওয়ামী লীগকে চ্যালেঞ্জ জানাতে পারবে না। দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে সবাইকে আওয়ামী লীগের পাশে থাকার আহ্বান জানান তিনি।

৮নং ওয়ার্ডের নব- নির্বাচিত সাধারন সম্পাদক মিজানুর রহমান মিষ্টার বলেন, আমাদের উপর আজ যে গুরু দায়িত্ব দেয়া হয়েছে আমরা তা অক্ষরে অক্ষরে পালন করবো এবং ওয়ার্ড আওয়ামীলীগকে সংগঠিত করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। এ জন্য সবার কাছে দোয়া প্রার্থী।
 

এই বিভাগের আরো খবর