শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৫ ১৪৩১

প্রেসক্লাব সভাপতি এড. মাসুম, সম্পাদক হাসানুজ্জামান ভূইয়া শামীম

প্রকাশিত: ২১ ডিসেম্বর ২০১৮  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ  প্রেসক্লাব ব্যবস্থাপনা কমিটির দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে  পূণরায় জয়লাভ করেছেন  অ্যাডভোকেট মাহবুবুর রহমান মাসুম। এছাড়া সাধারণ সম্পাদক হিসেবে জয়লাভ করেছেন একই প্যানেলের হাসানুজ্জামান ভূইয়া শামীম।

 

নির্বাচনে মাহবুবুর রহমান মাসুম ৩৯ ভোট পেয়ে বিজয়ী হন। আর হাসানুজ্জামান ভূইয়া শামীম  ৪১ ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে জয়লাভ করেন। 

 

এর আগে অ্যাডভোকেট. মাহবুবুর রহমান মাসুম  নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এবং শরিফ উদ্দীন সবুজ সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন।


এছাড়া সহ সভাপতি হিসেবে ৩৯ ভোট পেয়ে নির্বাচিত  হয়েছেন আনিসউর রহমান আনিস। ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে প্রণব কৃষ্ণ রায় ৩৬ ভোটে নির্বাচিত হয়েছেন। 


এর আগে বিনা প্রতিদ্বন্দ্বিতায় যুগ্ম সম্পাদক পদে রফিকুল ইসলাম জীবন ও কোষাধ্যক্ষ পদে আহসান সাদিক নির্বাচিত হন। এছাড়া কার্যকরী সদস্য পদে নির্বাচিত হয়েছেন- খন্দকার শাহ আলম (৪২ ভোট), আবু সাউদ মাসুদ (৩৪ ভোট), শরীফ উদ্দিন সবুজ (৪৩ ভোট), রফিকুল ইসলাম রফিক (৪০ ভোট), আফজাল হোসেন পন্টি (৩৪ ভোট)। বিজয়ীরা আগামী ২ বছর  প্রেসক্লাবের নেতৃত্ব দেবেন। 

 

শুক্রবার (২১ ডিসেম্বর)  দুপুর ২ টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে ক্লাবে  উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ সম্পন্ন হয় । এবারের নির্বাচনে মোট ভোটার সংখ্যার ৬৭ জনের মধ্যে ৬৭ জন  সদস্যই ভোট প্রদান করেন।

 

নির্বাচন কমিশনে চেয়ারম্যান হিসেবে  দায়িত্বে ছিলেন নারায়ণগঞ্জ  জেলা নাগরিক  কমিটির  সাধারণ  সম্পাদক  আব্দুর রহমান এবং সদস্য হিসেবে ছিলেন, নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সভাপতি অ্যাডভোকেট জিয়াউল ইসলাম কাজল ও নাসিক ১৫নং ওয়ার্ড  কা্উন্সিলর অসিত বরণ বিশ্বাস। 


উল্লেখ্য,  কার্যনির্বাহী ১১ পদের মধ্যে নির্বাচনে  দুটি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন রফিকুল  ইসলাম জীবন (যুগ্ম সম্পাদক) ও আহসান সাদিক (কোষাধ্যক্ষ)। বাকি ৯টি পদের জন্য প্রতিদ্বন্দ্বী প্রার্থীর সংখ্যা ছিলো ১৮ জন।  


সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করেন বর্তমান সভাপতি মাহবুবুর রহমান মাসুম ও আরিফ আলম দীপু। সহ-সভাপতি পদে একেএম মাহফুজুর রহমানের প্রতিদ্বন্দ্বী আনিসউর রহমান আনিস। সাধারণ সম্পাদক পদেপ্রতিদ্বন্দ্বিতা করেন হাসানুজ্জামান ভূইয়া শামীম ও বিল্লাল হোসেন রবিন । এছাড়া ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করেন প্রণব রায় ও আবু আল আমিন খান মিঠু। 


কার্যকরী সদস্য পদে নাহিদ আজাদ, মাকসুদুর রহমান কামাল, খন্দকার শাহ আলম, আবু সাউদ মাসুদ, আনোয়ার উল্লাহ, শরীফ উদ্দিন সবুজ, রফিকুল ইসলাম রফিক, আফজাল হোসেন পন্টি, আনিসুর রহমান জুয়েল ও রাজিব ঘোষ প্রতিদ্বন্দ্বিতা করেন।

এই বিভাগের আরো খবর