শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৫ ১৪৩১

প্রেমিকার বিয়ের সংবাদে প্রেমিকের আত্মহত্যা

প্রকাশিত: ১৩ মার্চ ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : প্রেমিকার অন্য জায়গায় বিয়ে ঠিক হয়ে যাওয়ার সংবাদ শুনে প্রেমিক নিপুন (১৮) গলায় ফাঁস দিয়ে  আত্মহত্যা করেছে।


বুধবার (১৩ মার্চ) সকালে ফতুল্লার ভুইগড় এলাকায় এ ঘটনাটি ঘটে। খবরে পেয়ে ফতুল্লা মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মাজেদ মিয়া লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান। 


আত্মহননকারী নিপুন ফতুল্লার উত্তর ভুইগড় এলাকার জুয়েল মিয়ার ছেলে এবং মুন্সীগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের প্রথম বর্ষের ছাত্র। তার গ্রামের বাড়ি মাদারীপুর সদরে।


জানা গেছে, বুধবার সকালে নিপুনের কলেজে যাওয়ার কথা ছিল। কিন্তু সময় মতো কলেজে না যাওয়ায় তার মা নিলা আক্তার ঘরের দরজায় ধাক্কা দেন।

 

ছেলে দরজা না খোলায় আশপাশের লোকজনকে তিনি ডেকে আনেন। তারা জানালা দিয়ে ফ্যানের সঙ্গে নিপুনের মরদেহ ঝুলতে দেখে থানায় খবর দেন।

 
নিপুনের পরিবারের সদস্যরা জানান, ধারণা করা হচ্ছে প্রেমে ব্যর্থ হয়ে নিপুন আত্মহত্যা করেছে। এক মেয়ের সঙ্গে নিপুনের প্রেমের সম্পর্ক ছিল। সেই মেয়ের অন্য জায়গায় বিয়ে ঠিক হয়ে গেছে। যে কারণে গত কয়েক দিন যাবত নিপুন হতাশ হয়ে পড়েছিল। এসময় তারা বিনা তদন্তে লাশ দাফনের দাবি করেন।

 
ফতুল্লা মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মাজেদ মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিবারের পক্ষ থেকে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফনের আবেদন করা হয়েছে।  

এই বিভাগের আরো খবর