শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০

প্রমাণ করতে হবে, সোনারগাঁয়ের মাটি আওয়ামী লীগের ঘাঁটি : আব্দুল হাই

প্রকাশিত: ১৮ মার্চ ২০১৯  

সোনারগাঁ (যুগের চিন্তা ২৪) : জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই বলেছেন, ‘৩১শে মার্চ' অনুষ্ঠিতব্য উপজেলা নির্বাচনে নৌকাকে বিজয়ী করে আবারও আমাদের প্রমাণ করতে হবে সোনারগাঁয়ের মাটি সর্বদা নৌকার ঘাঁটি। 

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী মোশারফ হোসেনকে বিজয়ী করতে কাঁচপুরের বিসিক শিল্পনগরীতে সোমবার (১৮ মার্চ) দুপুরে আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

তিনি আরও বলেন, আমরা সবাই নৌকার কর্মী এবং নৌকাকে বিজয়ী করাই আমাদের মূল লক্ষ্য হওয়া উচিৎ। জননেত্রী শেখ হাসিনা সোনারগাঁয়ের নেতা-কর্মীদের ভুলেননি। তাই এ নির্বাচনে তিনি নৌকার প্রার্থী দিয়েছেন। নির্বাচনটি একটি অবাধ ও নিরপেক্ষ হবে বলে আমাদের প্রত্যাশা। আমরা সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে নেত্রীকে নৌকার বিজয় উপহার দিতে চাই’। 

কাঁচপুর ইউপি’র সাবেক চেয়ারম্যান সবুর খাঁনের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনের সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার, এছাড়া বিশেষ অতিথি হিসেবে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা.আবু জাফর চৌধুরী বিরু, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এস এম জাহাঙ্গীর হোসেন, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ফিরোজ হোসাইন, কাঁচপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল হক মাস্টার, জেলা পরিষদের সদস্য ও সোনারগাঁও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নূরে আলম খাঁন, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম খাঁন লিটন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেল মাহমুদ প্রমুখ উপস্থিত ছিলেন। 

এই বিভাগের আরো খবর