শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

প্রবীর হত্যা মামলার যুক্তিতর্ক উপস্থাপন

প্রকাশিত: ২৩ মে ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : চাঞ্চল্যকর স্বর্ন ব্যবসায়ী প্রবীর ঘোষ হত্যা মামলার যুক্তিতর্ক উপস্থাপন করা হয়েছে। বৃহস্পতিবার (২২ মে) দুপুরে জেলা ও দায়রা জজ আনিসুর রহমানের আদালতে এ যুক্তিতর্কের শুনানী গ্রহণ করা হয়।

মামলাটি দ্রুত নিষ্পওি করার লক্ষে নারায়নগঞ্জ জেলা ও দায়রা জজ মোঃ আনিসুর রহমান মামলাটি শেষ করার চেষ্ঠা করছেন। তারই প্রতিফলন হিসাবে মামলাটির যুক্তিতর্ক শুরু করা হয়েছে। 

এসময় মামলার বাদী পক্ষে উপস্থিত ছিলেন, নিহত প্রবীর ঘোষ এর ছোট ভাই বিপ্লব ঘোষ, সমির ঘোষ, মামাত ভাই রিপন বিশ্বাস, মামা ধনঞ্জয় ঘোষ ও শংকর ঘোষ।

মামলার বাদী পক্ষের আইনজীবী হিসেবে উপস্থিত ছিলেন, সরকারি পিপি এড. এস.এম. ওয়াজেদ আলী খোকন, এড. মৃনাল কান্তি দত্ত বাপ্পি, এড. জয়ন্ত কুমার দও এড. জনি চন্দ্র গোপ প্রমূখ।

আসামী পক্ষের আইনজীবীদের হিসাবে আদালতে উপস্থিত ছিলেন- এড. আব্দুর রশিদ ভূইয়া, এড. মশিউর রহমান সহ প্রমূখ।

এসময় পিপি এডভোকেট ওয়াজেদ আলী খোকন জানান, প্রবীর হত্যা মামলাটি দ্রুত শেষ করা হবে। এছাড়াও মামলাটির স্বাক্ষ্য গ্রহন প্রায় শেষ। যুক্তিতর্ক শুরু হয়েছে। তাই অতিদ্রুত মামলাটির রায় সম্পূর্ন করবে আদালত।

প্রসঙ্গত, গত ১৮ জুন রাতে ফোন কল পেয়ে চাষাড়ার বালুর মাঠের বাসা থেকে বের হয়েছিলেন কালির বাজার এলাকার ভোলানাথ জুয়েলাসের মালিক প্রবীর ঘোষ। ঐ রাতের পর থেকেই তার মোবাইল বন্ধ পাওয়া যায়। অনেক খুজা খুজির পরও তাকে আর পাওয়া যায়নি। 

পরে নিখোঁজের ২১ দিন পর গত ০৯ জুলাই রাত সাড়ে ১১টার দিকে আমলা পাড়া কে বি সাহা রোডস্থ ঠান্ডা মিয়ার বাড়ির সেফটি ট্যাঙ্কি থেকে পৃথক তিনটি ব্যাগে ভর্তি ৫ খন্দে খন্দিত ও অর্ধগলিত মরদেহ উদ্ধার করে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

এই বিভাগের আরো খবর