বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে হবে : মন্ত্রী গাজী

প্রকাশিত: ২৩ আগস্ট ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের সংসদ সংদস্য এবং বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) বলেছেন, 'বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করতে হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে।'


শুক্রবার (২৩ আগস্ট) বিকেলে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে রূপগঞ্জ উপজেলার বীরপ্রতীক গাজী অডিটোরিয়ামে মুড়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের উদ্যোগে আয়োজিত দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


গোলাম দস্তগীর গাজী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কারণেই আমরা একটি স্বাধীন রাষ্ট্র ও সার্বভৌমত্ব পেয়েছি। তাই বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করতে আমাদের জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে এবং এর মাধ্যমেই দেশকে উন্নতির পথে এগিয়ে নিতে হবে।


তিনি বলেন, দেশের সকল মানুষ যদি আজ বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার সাথে কাজ করতে পারি তাহলেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়া সম্ভব হবে। তাই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নে এবং দেশকে এগিয়ে নিতে আমাদের সকলকে যার যার দায়িত্ব সঠিকভাবে পালন করতে হবে।


মন্ত্রী আরও  বলেন, বঙ্গবন্ধু মৃত্যুবরণ করেননি বরং তিনি বেঁচে আছেন আমাদের মাঝে। তিনি জীবন দিয়ে দেশের প্রতি তার ভালবাসা প্রকাশ করে গেছেন। বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে দেশকে সামনে এগিয়ে নিতে সবাইকে একসাথে কাজ করতে হবে।


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান ভুঁইয়া, নারী ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, ভাইস চেয়ারম্যান শাহরিয়ার পান্না সোহেল, উপজেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক আব্দুল আজিজ, মুড়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলীমুদ্দিন মিয়া, মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ, সাবেক চেয়ারম্যান বরকত উল্লাহ, আওয়ামী লীগ নেতা আজমত আলী, আব্দুল মান্নান মুন্সি, আব্দুল মান্নান মিয়া ও মনির হোসেন, উপজেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক শিলা রানী পাল, উপজেলা যুব মহিলালীগের সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রিতা, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাতুল আহমেদ খোকন, উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল আলম সিকদার, সাধারণ সম্পাদক শেখ ফরিদ মাসুম, মুড়াপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দেলোয়ার হোসেন, জাতীয় শ্রমিকলীগ কাঞ্চন-মুড়াপাড়া আঞ্চলিক শাখার সাধারণ সম্পাদক আবু জাবের বাবুল, মুড়াপাড়া সরকারি কলেজ ছাত্র সংসদের ভিপি সাইফুল ইসলাম তুহিন, জিএস সাদিকুল ইসলাম সজিব প্রমুখ।

এই বিভাগের আরো খবর