শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

প্রধানমন্ত্রীর মতো জনগণের কথা শুনে উন্নয়ন করি : মেয়র আইভী

প্রকাশিত: ১৬ জুন ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ সিটি করপোরেশেনের মেয়র ডাঃ সলিনা হায়াৎ আইভী বলেছেন, সিটি কর্পোরেশন জনগনের কল্যানে কাজ করে। উন্নয়নের কাজ করে। আজকের এ উন্নয়ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য হয়েছে। তিনি সব সময় জনগণের কথা শুনে উন্নয়নের চিত্র তৈরি করেন। আমিও জনগণের কল্যানে যে কাজ করতে হবে সেটা করি নগরবাসীর সাথে আলোচনা করে। 


রোববার বিকাল সাড়ে ৫ টায় নাসিক ৮নং ওয়ার্ড ধনকুন্ডা ক্যানেলপাড় এলাকায় রাস্তার পাশে  সৌন্দর্য্য বরনে বৃক্ষরোপন ও রাস্তা নির্মান কাজের উদ্বোধন শেষে এ সব কথা বলেন। 


এসময় উপস্থিত ছিলেন,নাসিক ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা, ৯নং ওয়ার্ড কাউন্সিলর ইসরাফ্রিল প্রধান, সংরক্ষিত মহিলা কাউন্সিলর আয়শা আক্তার দিনা, মহানগর যুবলীগের সিনিয়র সহ সভাপতি কামরুল ইসলাম বাবু, যুবলীগে নেতা জামান, বিল্লাল হোসেন, সিটি কর্পোরেশনের  ইঞ্জিনিয়র মোস্তাফিজুর রহমান,সদর উপজেলা মুক্তিযুদ্ধা কমান্ড ইউনিটের কমান্ডার  বীর মুক্তিযোদ্ধা শাহাজাহান ভূঁইয়া জুলহাস, বীরমুক্তিযোদ্ধা মহিউদ্দিন মোল্লা মহি, বীরমুক্তিযোদ্ধা এহসান কবির রমজান, সমাজ সেবক শামীম, আরজু, সাইফুল ইসলাম বাবু, সাদ্দাম হোসেন প্রমূখ।  


এ সময় মেয়র আইভী আরো বলেন, উন্নয়নের জন্যই আমি মেয়র হয়েছি। সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ ও কদমরসুল (বন্দর) এর  উন্নয়নে সমান অগ্রধিকার দেওয়া হয়েছে। উন্নয়ন কাজের জন্য আমি কোন বৈষম্য করিনি। 


এ ছাড়াও শান্তিরগর, সৈয়দপাড়া এলাকাবাসী মেট্রোরেল নির্মানের প্রাথমিক নকশা তৈরি করছে এ  বিষয়ে মেয়রকে বললে মেয়র বলেন, সরকার উন্নয়ন করে জনগণের জন্য। এ বিষয়টি আমি জানিনা। তবে আবাসিক এলাকায় জনগণের অকল্যানে কিছু হবে এটার সাথে আমি নাই। আমি জনগণের কল্যানে যা দরকার জনগণের পাশে থেকেই করতে চাই। 

 

এসময় নাসিক ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা বলেন- সৈদয়পাড়া, শান্তিনগরসহ অন্যান্য এলাকায় মেট্রোরেল রাস্তা, ষ্টেশন, ওয়াকশর্প, ডিপো নির্মাণ করার একটি নকশা তৈরির কাজ চলছে। তাই এলাকাবাসীর দাবি আবাসিক এলাকায় এ ধরনেন কাজ হউক তারা চায়না। মেয়র মহুদয় আপনি বিষয়টি দেখবেন। 


পরে মেয়র ক্যানেলপাড়া রাস্তা হেটে ৮নং ওয়ার্ডের উন্নয়নের চিত্র দেখেন এবং নাসিক ৯নং ওয়ার্ডে ২টি রাস্তার নির্মাণ কাজেরও উদ্বোধণ করেন মেয়র আইভী। 
 

এই বিভাগের আরো খবর