শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চাইলেন প্যানেল মেয়র মতি

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০১৯  

সিদ্ধিরগঞ্জ (যুগের চিন্তা ২৪) : নাসিক প্যানেল মেয়র-২ ও ৬ ওর্য়াড কাউন্সিলর মতিউর রহমান মতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চেয়েছেন।


শনিবার (১৬ নভেম্বর) রাতে সিদ্ধিরগঞ্জের বার্মশীলস্থ গোদনাইল বাগপাড়া আলিম মাদ্রাসা এতিমখানা ও লিল্লাহ বোডিংয়ের উদ্যোগে ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এ দোয়া চান কথা বলেন। 


মতিউর রহমান মতি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য বিশ্বে আজ বাংলাদেশ রোল মডেল। প্রধানমন্ত্রীর জন্য দেশে আজ এতো উন্নয়ন হচ্ছে, আরো হবে। তার জন্য দেশের মানুষ ভালো আছে, আমারা ভালো আছি। আপনার প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন, তাঁর বাবার জন্য দোয়া করবেন। তিনি যেন তাঁর বাবা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন পূরণ করতে পারে। 


মাদ্রাসার সভাপতি হাজী অকিল উদ্দিন ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে ওয়াজ করেন হযরত মাওলানা শরীফ মোহাম্মদ হাবিবুর রহমান যুক্তবাদী। বিশেষ বক্তা হিসেবে ওয়াজ করেন¡ হযরত মাওলানা মুফতী হাবিবুল্লাহ মেসবাহ, হাফেজ মোহাম্মদ লোকমান। 


এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাগপাড়া পঞ্চায়েত কমিটির সভাপত্বি ইয়াকুব মিয়া, বাগপাড়া জামে মসজিদের সভাপতি আনোয়ার হোসেন মেহেদী, সাধারণ সম্পাদক মাসুম পারভেজ, শাহজালাল, সাব্বির আহাম্মেদ প্রধান, আওলাদ হোসেন, ইউসুফ আলী মাসুদ ও মাদ্রাসার ভারপ্রপ্ত অধ্যক্ষ মোহাম্মদ খলিলুর রহমান। 

এই বিভাগের আরো খবর