শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

প্রতিবন্ধীকে হুইল চেয়ার দিলেন ইউএনও শুক্লা 

বন্দর প্রতিনিধি 

প্রকাশিত: ২১ মে ২০২০  

বন্দর উপজেলা প্রশাসনের উদ্যোগে শাহীমসজিদ এলাকার আলী আহাম্মদ মিয়ার বড় ছেলে জন্মগত প্রতিবন্ধী ইমরান হোসেনকে হুইল চেয়ার উপহার দিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউানেও) শুক্লা সরকার।

 

বুধবার (২০ মে) সকাল ১১টায় বন্দর শাহীমসজিদে প্রতিবন্ধী ইমরানের বাড়িতে এসে এ উপহার দেন তিনি। এ সময় উপহার পেয়ে আবেগাপ্লুত হয়ে শারিরীক প্রতিবন্ধী ইমরান ইউএনও শুক্লা সরকারসহ উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এমএ রশিদ ও সমাজসেবা অফিসারকে ধন্যবাদ জানান।


বন্দর উপজেলা নির্বাহী অফিসার শুল্কা সরকার বলেন,বন্দর শাহী মসজিদে একই পরিবারে দুই ভাই প্রতিবন্ধী আমি জানতামই না। একজন শারিরীক প্রতিবন্ধী আরেকজন বাকপ্রতিবন্ধী। ফেসবুক ষ্টেটাস থেকে মাননীয় এমপি মহোদয় নিজে প্রতিবন্ধী ইমরানের বাড়ি ছুটে এসে নগদ অর্থ ও খাদ্য সহায়তা করে অসহায় পরিবারের পাশে দাড়িয়ে প্রমান করেছে ওনি সত্যিকার অর্থেই মানবতাবাদী জনপ্রতিনিধি।

 

এমন জনপ্রতিনিধির জন্য রইল অকুন্ঠ শ্রদ্ধা ও সেলুট। বিশেষ করে এই এলাকায় বসবাসরত সাংবাদিক শেখ আরিফকে ধন্যবাদ তিনি আমাকে আমার ফেসবুক ম্যাসেঞ্জারে প্রতিবন্ধী ইমরানের তথ্য বিবরন দিয়ে সহায়তা করেছেন।

 

তাই আজ ওই অসহায় পরিবারের বাড়িতে গিয়ে চলাফেরা করতে পারেনা এমন শারীরিক প্রতিবন্ধী ইমরানকে একটি হুইল চেয়ার উপহার প্রদান করলাম। এ সময় উপস্থিত ছিলেন বন্দর উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এমএ রশিদ,সমাজসেবা অফিসার এসএম মোক্তার হোসেন,নুর হোসেন প্রমূখ। 
 

এই বিভাগের আরো খবর