মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪   চৈত্র ৫ ১৪৩০

প্রতিনিয়ত লোমহর্ষক ঘটনার সাক্ষী হচ্ছে না’গঞ্জবাসী: ১৫ দিনে ১৯ লাশ

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জে হত্যা, আত্মহত্যা ও নানা দুর্ঘটনায় বেড়েই চলছে লাশের সংখ্যা। সম্প্রতি নারায়ণগঞ্জের ১নং বাবুরাইলে চারতলা ভবন ধসে মৃত্যু হয় দুই স্কুল ছাত্রের। অন্যদিকে রূপগঞ্জে হত্যাকাণ্ডের সাতমাস পর এক ব্যক্তি কঙ্কাল উদ্ধার করা হয়।

 
প্রতিনিয়ত এ ধরনের লোমহর্ষক ঘটনা সাক্ষী হচ্ছে নারায়ণগঞ্জবাসী। হত্যা, আত্মহত্যা ও দুর্ঘটনায় মাত্র ১৫ দিনে নারায়ণগঞ্জের বিভিন্ন উপজেলায় মৃত্যু হয়েছে ১৯ জনের।


১৫ নভেম্বর নারায়ণগঞ্জের আড়াইহাজারে মুখ বাঁধা অবস্থায় রাকিব (২৪) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। একই দিন বিকেলে ফতুল্লার বক্তাবলীর লাল মিয়ার চর এলাকায় ইজিবাইকের চাপায় নিহত হয় আসফিয়া (৭) নাকে এক শিশু। ১৪ নভেম্বর নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বিদ্যুৎ সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে রতন মোল্লা নামে (৩২) এক যুবকের মৃত্যু হয়।


 
১৩ নভেম্বর বন্দরে পারিবারিক কলহের জের ধরে শুভ (২৩) নামে এক যুবক গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। ১২ নভেম্বর ফতুল্লায় গার্মেন্টকর্মী আমেনা বেগম (২১) নামে এক গৃহবধূল ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।


১১ নভেম্বর দুপুরে বন্দরের কেওঢালা এলাকায় ইটভাটার অপরিকল্পিত বিদ্যুৎ লাইনে জড়িয়ে অগ্নিদগ্ধ হয়ে মো. হান্নান (১২) এক শিশুর মৃত্যু হয়। একইদিন রূপগঞ্জ উপজেলায় অবস্থিত ফকির ফ্যাশন গার্মেন্টস-এর লিফট ছিঁড়ে শহিদুল ইসলাম (৪০) নামে এক শ্রমিক নিহত হন।


১০ নভেম্বর সিদ্ধিরগঞ্জে তানিয়া আক্তার (২৪) নামে এক গৃহবধূর লাশ তার ঘর থেকে উদ্ধার করা হয়। ৯ নভেম্বর রূপগঞ্জে নিখোঁজের সাত মাস পর লিটন মিয়া (৪৫) নামের এক রংমিস্ত্রীর  কঙ্কাল উদ্ধার করে পুলিশ।


 ৮ নভেম্বর দিবাগত রাতে পারিবারিক কলহের জের ধরে আত্মহত্যা করে শ্যামল দাস (৩০) নামে এক যুবক। একইদিন সকালে ফতুল্লায় পরিবারের সদস্যদের সাথে অভিমান করে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করে সুমন (৩০) নামের এক মাদকাসক্ত যুবক। ওইদিন রাতেই নারায়ণগঞ্জের মাসদাইর পুলিশ লাইনস স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা মাহমুদা বেগম ইজিবাইক চাপায় নিহত হয়।


৭ নভেম্বর আড়াইহাজারে পুকুরের পানিতে ডুবে ছাদিয়া আক্তার (৬) নামে এক শিশুর মৃত্যু হয়। ৬ নভেম্বর হাজীগঞ্জ এলাকায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মো. আব্দুল্লাহ (১২) নামে এক জেএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়।  ৫ নভেম্বর নগরীর গলাচিপা এলাকায় ট্রেনে কাটা পড়ে গিয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়। 


৪ নভেম্বর সকালে আড়াইহাজারে ছেলেকে জেএসসি পরীক্ষা কেন্দ্রে নিয়ে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় নিহত হয় বাবা। ৩ নভেম্বর ১নং বাবুরাইল মুন্সিবাড়ি এলাকায় ভবন ধসের ঘটনায় দু‘জন শিশু নিহত হয়।  ১ নভেম্বর আড়াইহাজারে ছোট ফাউসা এলাকায় কুকুরের কামড়ে আব্দুল ওহাব (৬০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

এই বিভাগের আরো খবর