শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

প্রতারক চক্রের দুই নারী সদস্য আটক

প্রকাশিত: ২৫ মার্চ ২০১৯  

সিদ্ধিরগঞ্জ (যুগের চিন্তা ২৪) : জ্যোতিষী ও প্রবাসী পরিচয় দিয়ে বাসা ভাড়া নিয়ে প্রতারণা করায় জিয়াসমিন ও মোর্শেদা নামে দুই নারীকে আটক করা হয়েছে।

 

সোমবার (২৪ মার্চ) সকালে সিদ্ধিরগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন মিজমিজি মতিন সড়ক এলাকায় জহুরা মঞ্জিলে এ ঘটনা ঘটে। প্রতারণার শিকার বাড়ির মালিক তাদের আটক করে পুলিশের হাতে তুলে দেয়। 

 

পুলিশ ও এলাকাবাসী জানায়, চলতি মাসের ১ তারিখে আটককৃত দুই নারী জহুরা মঞ্জিলে বাসা ভাড়া নেয়। ভাড়া নেওয়ার সময় প্রতারক ঐ দুই নারীর একজন নিজেকে জ্যোতিষ ও অন্যজন বিদেশ থেকে ছুটিতে এসেছে বলে পরিচয় দেয়। ছুটিতে আসা ঐ নারী এক মাস থেকে আবার বিদেশে চলে যাবার কথা উল্লেখ করে বাসা ভাড়া নেয়ার সময়। 

 

ভাড়া নেওয়ার পর প্রায়ই সন্ধ্যার পর তাদের ঘরে একাধিক পুরুষ আসা-যাওয়া করতো। এছাড়া তাদের রুম থেকে মাদকের গন্ধ পাওয়া যেতো। এতে বাড়ির মালিকের সন্দেহ হলে বাড়ির মালিক তাদেরকে বাসা ছেড়ে দিতে বললে তিন মাসের পূর্বে তারা বাসা ছাড়বে না বলে বাড়ির মালিককে জানিয়ে দেয়। এ বিষয়ে দুই পক্ষের মধ্যে বাকবিতন্ডাও হয়।

 

বাড়ির মালকের স্ত্রী জহুরা বেগম জানায়, রোববার রাত ২টায় শব্দ পেয়ে উঠে দেখি রান্নাঘরে চুলায় পানি গরম করছে মোর্শেদা। কিছুক্ষণ পর মশা তাড়ানোর কথা বলে পুরো ঘরে স্প্রে করে। সকালে ঘুম থেকে উঠর পর আমাদের পরিবারের সবার মাথা ঝিমাতে থাকে। মাথা ঝিমিয়ে অজ্ঞান হয়ে যাওয়ায় বেড়াতে আসা তাঁর বোন রিমিকে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

 

একই কারণে তার বাবাও অসুস্থ হয়ে পড়ায় স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়।। এসময় বাড়ির মেয়েদের তিনজনের গলার চেইন ও কানের দুল না পেয়ে ভাড়াটিয়া জিয়াসমিন ও মোর্শেদাকে সন্দেহ করি আমরা। পরবর্তীতে এলাকাবাসীর সহযোগীতায় তাদেরকে আটক করে পুলিশে সোপর্দ করি। 

 

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক হাফিজুর রহমান জানায়, এলাকাবাসী তাদেরকে আটক করে আমাদের খবর দিলে আমরা থানায় নিয়ে আসি। এসময় তাদের কাছ থেকে ইয়াবা খাওয়ার সরাঞ্জামাদী, জন্মনিরোধক ঔষধ উদ্ধার করা হয়েছে। 

এই বিভাগের আরো খবর