শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

পুলিশের উপর হামলা, সোর্সসহ আহত ৩

স্টাফ রিপোর্টার  

প্রকাশিত: ১৫ মে ২০২০  

নারায়ণগঞ্জ শহরের এক ওয়ারেন্টের আসামী গ্রেফতার করতে গিয়ে মাদক ব্যবসায়ীদের হামলার শিকার হয়েছে পুলিশ। এসময় সোর্সসহ দুই পুলিশ সদস্য আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে।

 

বৃহস্পতিবার (১৪ মে) রাত ৮ টার দিকে শহরের এক নম্বর বাবুরাইল এলাকায় এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় ইকবাল নামে পুলিশের এক সোর্স গুরুত্বর আহত হয়েছেন। তাকে প্রথমে সদরের জেনারেল হাসপাতালে নেয়া হয়।

 

অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখান থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে। আহত ইকবাল শহরের বেপারিপাড়া এলাকার নূরুল ইসলামের ছেলে। এ ঘটনায় আহত সদর থানা পুলিশের এএসআই হাবিবসহ অপর পুলিশ সদস্য জেনারেল হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন বলে পুলিশ জানিয়েছে।

 

স্থানীয় সূত্রে জানা যায়, শহরের এক নম্বর বাবুরাইল এলাকার হান্নান নামে ওয়ারেন্টের এক আসামীকে গ্রেফতার করতে যান সদর মডেল থানা পুলিশের একজন সোর্সকে নিয়ে এএসআই হাবিবসহ তার টিম।

 

এসময় হান্নানকে গ্রেফতার করার চেষ্টা করেলে মাদক ব্যবসায়ীদের একটি গ্রুপ তাদের উপর হামলা চালায়। এতে পুলিশের সোর্সসহ দুই পুলিশ সদস্য আহত হয়। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে জেনারেল হাসপাতালে নিয়ে যান।

 

এ ব্যাপারে সদর মডেল থানার পরিদর্শক (অপারেশন) আব্দুল হাই জানান, পুলিশ সদস্যরা ভালো আছে। তবে কোনো আসামী ধরতে পারেনি। আসামী ধরার চেষ্টা করা হচ্ছে। অভিযান অব্যাহত থাকবে।

 

সদর মডেল থানার অফিসার-ইন-চার্জ (ওসি) আসাদুজ্জাদান বলেন, এএসআই হাবিব একজন ওয়ারেন্টের আসামী ধরতে গিয়েছিল। সেখানে আসামী পক্ষের লোকজনের সঙ্গে তর্কবিতর্ক হয়েছে। পরে তারা সেখান থেকে চলে আসে। এর বাইরে তেমন কিছু হয়নি। কেউ আহত হয়ে হাসপাতালে গেছে বলে জানা নেই।

এই বিভাগের আরো খবর