শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

পুলিশী বাধা উপেক্ষা করে জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ সমাবেশ

প্রকাশিত: ২২ জুলাই ২০১৮  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নগরীতে পুলিশী বাধা উপেক্ষা করে বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা।

 

বিক্ষোভ সমাবেশে পুলিশ বাধা দিলে নেতাকর্মীরা খালেদা জিয়ার মুক্তি দাবিতে স্লোগান দিয়ে সমাবেশস্থল প্রকম্পিত করে তুলে। পরে তারা সংক্ষিপ্ত সমাবেশ করে কর্মসূচী সমাপ্ত ঘোষনা করেন।

 

রবিবার (২২ জুলাই) সকাল ১১টায় কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে নারায়ণগঞ্জ প্রেসক্লাব প্রাঙ্গনে এই বিক্ষোভ সমাবেশ করে স্বেচ্ছাসেবক দল।

 

বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ সভাপতি এড. আবুল কালাম আজাদ জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম, সহ সভাপতি মোল্লা মোহাম্মদ সাখাওয়াত হোসেন, জাকারিয়া সালেহ স্বপন, সাংগঠনিক সম্পাদক সালাহউদ্দিন সালু, যুগ্ম সম্পাদক শাহ আলম, সালাহউদ্দিন দেওয়ান, সোনারগাঁ থানা স্বেচ্ছাসেবক দল নেতা বিল্লাল, জলিল, আবু ছিদ্দিক, জুয়েল, মনির, শাহ আলম, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দল নেতা গাজী, রবিন, রাসেল, সাগর, পায়েল, মোহাম্মদ আলী, নাঈম, মিঠু, সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দল নেতা শরীফ আহমেদ, শাহজাহান, রুপগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দল নেতা রফিকুল ইসলাম রফিক, জাহিদ আমির, রাসেল, হালিম, সোলমান, আলী আহমেদ, শাহীন, নাজমুল, আলতাফ, হাফিজুল, ইউনুস, রায়হান, জসীম, নকীব, কবির প্রধান, আয়নাল, রাজন প্রমুখ।

 

সংক্ষিপ্ত সমাবেশে আনোয়ার সাদাত সায়েম বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির মাধ্যমে দেশে গণতন্ত্র ফেরানোর আন্দোলনে রাজপথে স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা ছিল আছে থাকবে।

 

দেশের অন্ধকার এই অগণতান্ত্রিক অবস্থা থেকে মুক্তির জন্য সামনে আরো কঠোর হবে স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা। দ্রুত খালেদা জিয়াকে মুক্তি দিয়ে দেশের মানুষের কাছে তাদের নেত্রীকে ফিরিয়ে দেয়া না হলে সামনে কঠিন পরিনতি অপেক্ষা করছে অবৈধ সরকারের জন্য।

এই বিভাগের আরো খবর