বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

পুলিশ সুপারকে জেলা ফটো জার্নালিস্টস এসোসিয়েশনের শুভেচ্ছা

প্রকাশিত: ৮ মে ২০১৯  

সংবাদ বিজ্ঞপ্তি (যুগের চিন্তা ২৪) : বৃহত্তর  ময়মনসিংহ সমিতির সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায়  পুলিশ সুপার হারুন অর রশীদকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে জেলা ফটো জার্নালিস্টস এসোসিয়েশন। বুধবার (৮ মে) বিকাল ৩টার দিকে পুলিশ সুপারের কার্যালয়ে এ শুভেচ্ছা প্রদান করা হয়।


এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলার সভাপতি মহামুদ হাসান কচি এবং সাধারণ সম্পাদক মো.এনামূল হক সিদ্দিকীসহ নব নির্বাচিত কমিটির কার্যনির্বাহী সদস্যবৃন্দ ।


এ সময় পুলিশ সুপার হারুন অর রশীদ বলেন, নারায়ণগঞ্জের মানুষের সেবা করতে চাই। এ ক্ষেত্রে নারায়ণগঞ্জবাসীর সহযোগিতা চাই।  নারায়ণগঞ্জকে জঙ্গি ও মাদকমুক্ত করতে জেলা পুলিশ কর্তৃক ব্লকরেইড, জঙ্গি ও মাদকবিরোধী বিশেষ অভিযান চলমান রয়েছে। সামনে এ অভিযানকে আরও জোরালো করতে হবে।


তিনি আরও বলেন, আমার একার পক্ষে নারায়ণগঞ্জকে মাদক,জঙ্গি ও অপরাধমুক্ত করা কখনওই সম্ভব না। এর জন্য প্রয়োজন সকলের সহযোগিতা ।


গত ৩ মে শুক্রবার বৃহত্তর ময়মনসিংহ সমিতির (জামালপুর, শেরপুর, টাঙ্গাইল, কিশোরগঞ্জ, নেত্রকোনা ও ময়মনসিংহ) দ্বি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশীদ সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হন। সমিতির সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের এসডিজি’র মুখ্য সমন্বয়ক মো.আবুল কালাম আজাদ।

এই বিভাগের আরো খবর