বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

পুলিশ চেকপোস্টের সামনে ছুরিকাঘাতে হেলপার খুন

প্রকাশিত: ২৬ জানুয়ারি ২০২০  

সোনারগাঁ (যুগের চিন্তা ২৪) : সোনারগাঁয়ে পুলিশ চেকপোস্টের সামনে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে খুন হয়েছেন সাগর (৩০) নামে এক কাভার্ডভ্যান হেলপার। এ সময় আহত হয়েছেন চালকও। তবে চালকের নাম জানা যায়নি।

 

শনিবার (২৫ জানুয়ারি) দিবাগত রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ের আষাঢ়িয়ার চর এলাকায় পুলিশ চেকপোস্ট এর সামনে এ ঘটনা ঘটে। নিহত সাগর ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার ছবিরপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে।


জানাগেছে, চট্টগ্রাম থেকে মালবাহী একটি কাভার্ডভ্যান গত শনিবার রাতে নরসিংদী যাচ্ছিল। পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আষাঢ়িয়ার চর এলাকায় পুলিশ চেকপোস্ট সামনে দিয়ে যাবার সময় কাভার্ডভ্যানের চালক ও হেলপার প্রকৃতির ডাকে সাড়া দিতে কাভার্ডভ্যান রাস্তার পাশে থামায়।


তারা দুজন কাভার্ডভ্যান থেকে নেমে আসলে ছিনতাইকারীর দল তাদের আটকিয়ে প্রথমে হেলপার সাগরকে কয়েকটি ছুরিকাঘাত করে। ছুরিকাঘাতে তার পেটের ভুড়ির কিছু অংশ বেরিয়ে যায়।

 

এ সময় চালকেও ছুরিকাঘাত করে। ছিনতাইকারীর কবলে পড়া হেলপার ও চালকের আত্মচিৎকারে এলাকাবাসী ছুটে আসলে ছিনতাইকারী দল পালিয়ে যায়। ঘটনাস্থলেই হেলপার মারা যায়। আহত অবস্থায় চালককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।


পরে সোনারগাঁ থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।
সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) মো. শরীফ বলেন, নিহত হেলপারের লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।
 

এই বিভাগের আরো খবর