শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

পাবলিক পরীক্ষার ফরম পূরণ বাবদ অতিরিক্ত অর্থ আদায় করা যাবেনা

প্রকাশিত: ১১ নভেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : পাবলিক পরীক্ষার ফরম পূরণ বাবদ অতিরিক্ত অর্থ আদায় করা যাবে না মর্মে সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে নারায়ণগঞ্জ জেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভায়।


এছাড়াও জেলার আইন শৃঙ্খলা পরিস্থতি আরো উন্নতি করতে সংশ্লিষ্ট সংস্থাগুলোর সমন্বয়ে কার্যক্রম গ্রহণের তাগিদ দেয়া হয়। সোমবার (১১ নভেম্বর) সকালে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।


জেলা প্রশাসক মো: জসিম উদ্দিনের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ মাসুম বিল্লাহ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট খাদিজা তাহেরা ববি, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) রেহেনা আকতার, তোলারাম কলেজের অধ্যক্ষ বেলা রানী সিংহ, অতিরিক্ত পুলিশ সুপার মেহেদি ইমরান সিদ্দিকী, র‌্যাব-১১ এর কালিবাজার ক্যাম্পের ইনচার্জ সিনিয়র এএসপি মোস্তাফিজুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক, বন্দর উপজেলার নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার, সোনারগাঁ উপজেলার নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার, রূপগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম, আড়াইহাজার উপজেলার নির্বাহী কর্মকর্তা মো: সোহাগ হোসেনসহ প্রমূখ।
 

এই বিভাগের আরো খবর