মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪   বৈশাখ ১০ ১৪৩১

পাগলা পুর্বপাড়া পঞ্চায়েত কমিটির খাদ্যসামগ্রী বিতরণ 

প্রকাশিত: ৬ এপ্রিল ২০২০  

ফতুল্লা (যুগের চিন্তা ২৪) : পাগলা পুর্বপাড়া (ফাতেমা নুর জামে মসজিদ রোড) পঞ্চায়েত কমিটি উদ্যোগে করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া ৫০০পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার (৬ এপ্রিল) এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। 


এ সময় উপস্থিত ছিলেন, কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মনিরুল আলম সেন্টু, জেলা পরিষদের সদস্য মোঃ.মোস্তফা হোসেন চৌধুরী, কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ড সদস্য হাজী মো. রোকন উদ্দিন রোকন, পঞ্চায়েত কমিটির সভাপতি মো. বেলায়েত  হোসেন কামাল, সিনিয়র সহসভাপতি মো. আবুল হোসেন বাদল, সাধারণ সম্পাদক এসএম সজিব প্রমুখ।


চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু বলেন, করোনা ভাইরাসের মরণ ছোবল থেকে নিজেদের রক্ষা করতে হলে লকডাউন ও স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। আমরা একটু সচেতন হলেই আমরা আমাদের জীবন বাঁচাতে পারি। সারা বিশ্বে করোনা ভাইরাস সংক্রমণ করছে এ ভাইরাস থেকে মুক্ত থাকতেও পরিষ্কার পরিচ্ছন্ন থাকার নির্দেশনা দেওয়া হয়েছে। আসুন আমরা সে নির্দেশনা মেনে চলি। নিজে সচেতন হওয়ার পাশাপাশি অন্যকেও সচেতন করে তুলি।নিজেদের এবং অন্যদের বাচাতে লকডাউন ও স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। 


তিনি আরও বলেন, করোনা ভাইরাসের প্রভাবে মানুষ কর্মহীন হয়ে পড়েছে, এসব মানুষের পাশে দাঁড়াতে হবে।সরকারিভাবে সাহায্য সহযোগিতা অব্যাহত রয়েছে। এ মহামারি মোকাবেলায় অসহায় মানুষের পাশে সমাজের বিত্ত্ববানদের এগিয়ে আসা উচিত। 

এই বিভাগের আরো খবর