শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

পাইকপাড়ায় ধামাচাপা দেয়া হল গৃহবধুর মৃত্যু ঘটনা

প্রকাশিত: ১৮ জুন ২০১৯  

যুগের চিন্তা ২৪ : পাইকপাড়া বড় কবরস্থান এলাকায় দিনে দুপুরে এক গৃহবধূর মৃত্যুর ঘটনা সকলের সামনে ধামাচাপা দেয়া হল।

 খানপুর হাসপাতাল, নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ ও মৃত্যুর কারণ বলতে পারলেন না। ধৃত স্বামী নাইমুল ইসলাম (২২) ছাড়া পেল কোন পক্ষের অভিযোগ না থাকায়। নিহতের নাম ফারিয়া (১৮)। সে একজন গৃহবধূ।  

মঙ্গলবার  সকালে খানপুর হাসপাতালের জরুরী বিভাগে অচেতন অবস্থায় আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। নিহত ফারিয়া শরীয়তপুর জেলার সখিপুর এলাকার ফরহাদের মেয়ে। 

তিন থেকে চার মাস পুর্বে তাদের বিয়ে হয়েছে। স্বামীকে নিয়ে সে পাইকপাড়া বড় কবরস্থান এলাকায় বসবাস করতো। তার স্বামী একটি বেসরকারী হাসপাতালে চাকরী করে। 

সুরতহালকারী এসআই জহিরুল জানান, নিহতের স্বামীর নাম নাইমুল ইসলামের পিতার নাম আওলাদ হোসেন। গ্রামের বাড়ি শরিয়তপুর জেলার সখিপুরের চরকান্দা গ্রামে।

খানপুর হাসপাতালের চিকিৎসক ডা. অভি গণমাধ্যমকে জানান, মেয়েটিকে হাসপাতালে আনার আগেই মারা গেছে। পরবর্তীতে তার স্বামীকে লাশটি নিয়ে যেতে বলায় সে বলে তার আত্মীয়স্বজনরা আসলে নিয়ে যাবে।

বিষয়টি আমাদের সন্দেহ হলে সদর মডেল থানায় খবর দেই। পুলিশ এসে স্বামীকে নিয়ে গেছে। এখন তার পরিবারের লোকজন এসে যদি স্বামীর বিরুদ্ধে কোন অভিযোগ করে তাহলে মামলা হতে পারে। 

স্বামীর নাম ও পরিচয় জানতে চাইলে তিনি বলেন, এটা আমি দিতে পারবো না। আগে তার পরিবারের লোকজন আসুক তাদের কাছ থেকে জেনে নিবেন।

এ বিষয় নারায়ণগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম বলেন, মেয়েটির স্বামীকে আমাদের হেফাজতে রেখেছি। মেয়েটি বাবা মা এসে যদি কোন অভিযোগ করে তাহলে মামলা হবে। আর যদি কোন অভিযোগ না থাকে তাহলে ছেলেটিকে ছেড়ে দেয়া হবে।
 

এই বিভাগের আরো খবর