শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

পদন্নোতি পেলেও নারায়ণগঞ্জের জেলা প্রশাসক থাকছেন রাব্বী মিয়া

প্রকাশিত: ১৬ জুন ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : পদোন্নতি পেয়ে বদলির আদেশ পাওয়া জেলা প্রশাসক (ডিসি) রাব্বী মিয়ার বদলির আদেশ বাতিল করা হয়েছে। বর্তমানে দায়িত্বরত জেলাতেই একই পদে পুনর্বহাল করে পৃথক আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

 

ডিসি রাব্বী মিয়াসহ আরো ১১ জেলার জেলা প্রশাসকের নামোল্লেখ করে রোববার জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মুহম্মদ শাহীন ইমরানের স্বাক্ষরিত প্রজ্ঞাপনে এই আদেশ  দেওয়া হয়।


বদলি না হওয়া এই জেলা প্রশাসকরা হলেন-সিরাজগঞ্জের ডিসি কামরুন নাহার সিদ্দিকা, মুন্সিগঞ্জের ডিসি শায়লা ফারজানা, রাজবাড়ীর ডিসি মো. শওকত আলী, বাগেরহাটের ডিসি তপন কুমার বিশ্বাস, ময়মনসিংহের ডিসি ড. সুভাষ চন্দ্র বিশ্বাস, যশোরের ডিসি মো. আব্দুল আউয়াল, মৌলভীবাজারের ডিসি মো.তোফায়েল ইসলাম ও রংপুরের ডিসি এনামুল হাবিব, নারায়ণগঞ্জের ডিসি রাব্বী মিয়া, গোপালগঞ্জের ডিসি মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার, ফরিদপুরের ডিসি উম্মে সালমা তানজিয়া ও গাজীপুরের ডিসি ড.দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর।


জানা গেছে, ১১ জুন উপসচিব থেকে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (যুগ্মসচিব) পদে পদোন্নতি পাওয়া এই ১২ সরকারি কর্মকর্তাকে তাদের আগের পদ ও কর্মস্থলে ‘ইনসিটু পদায়ন’ (আগের পদে পুনর্বহাল) করেছে সরকার।

 

এর ফলে এই ১২ আমলা এর আগে  যেসব জেলায় জেলা প্রশাসক (ডিসি) হিসেবে কর্মরত ছিলেন তারা সেসব জেলাতেই ডিসি হিসেবে দায়িত্ব পালন করবেন।


এর আগে, গত ১১ জুন ১৯ জেলায় নতুন ডিসি নিয়োগ দেওয়া হয়।
 

এই বিভাগের আরো খবর