মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ৩ ১৪৩১

নির্মল রঞ্জন গুহ ও আফজালুর রহমান বাবুকে শিব্বিরের শুভেচ্ছা

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : বাংলাদেশ আওয়ামী লীগের সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক লীগের নবনির্বাচিত কেন্দ্রীয় সভাপতি নির্মল রঞ্জন গুহ এবং সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবুকে নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র সহ-সভাপতি মো: শিব্বির আহমেদ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। 

একই সাথে সৎ, আদর্শিক ও ত্যাগী নেতৃত্বকে মূল্যায়ন করায় মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনা ও সাধারন সম্পাদক ওবায়দুল কাদেরকেও অভিনন্দন জানানো হয়। গত শনিবার সম্মেলনের মাধ্যমে তাদেরকে নির্বাচিত করায় নবনির্বাচিত সভাপতি ও সাধারন সম্পাদকের সফলতা কামনা করে শিব্বির আহমেদ এ অভিনন্দন জানায়।

এরআগে গত শনিবার (১৬ নভেম্বর) সংগঠনের তৃতীয় কেন্দ্রীয় সম্মেলনে কাউন্সিল শেষে নতুন কমিটি ঘোষণা করা হয়। কমিটি ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এছাড়া কেন্দ্রীয় কমিটির পাশাপাশি ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তরের কমিটির নাম ঘোষণা করা হয়। 

কমিটিতে ঢাকা মহানগর উত্তরের সভাপতি হয়েছেন ইসহাক মিয়া ও সাধারণ সম্পাদক আনিসুর রহমান নাঈম। আর দক্ষিণের সভাপতি হয়েছেন কামরুল হাসান রিপন ও সাধারণ সম্পাদক হয়েছেন তারিক সাঈদ।

এর আগে শনিবার বেলা ১১টায় ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে তৃতীয় সম্মেলনের উদ্বোধন ঘোষণা ও অধিবেশনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রথম অধিবেশন শেষে দুপুর আড়াইটায় পর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়। স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর উত্তরের সভাপতি ইসহাক মিয়া ও সাধারণ সম্পাদক আনিসুর রহমান নাঈম, কেন্দ্রীয় সভাপতি নির্মল রঞ্জন গুহ বিদায়ী কমিটির সহ-সভাপতি ও তৃতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক ছিলেন।

এ ব্যাপারে নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র সহ-সভাপতি মো: শিব্বির আহমেদ বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী, স্বাধীনতার মহান স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য উত্তরসূরী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশ আওয়ামীলীগ ও সকল সহযোগী অঙ্গ সংগঠনকে শুদ্ধি অভিযানের মাধ্যমে পূর্নগঠন করে দলকে আরো শক্তিশালী ও বেগবান করার জন্য যে উদ্যোগ গ্রহণ করেছে তা অত্যন্ত প্রশংসনীয়। জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে সহায়ক হবে। আমি নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগের পক্ষ থেকে নবনির্বাচিত সভাপতি ও সাধারন সম্পাদকের সফলতা কামনা করছি।

এই বিভাগের আরো খবর