বুধবার   ২৪ এপ্রিল ২০২৪   বৈশাখ ১০ ১৪৩১

নিদের্শনা না মানলে আইনগত ব্যবস্থা নেয়া হবে : র‌্যাব 

প্রকাশিত: ৪ এপ্রিল ২০২০  

স্টাফ রিপোর্টার ( যুগের চিন্তা ২৪) : করোনা ভাইরাসের কারণে জনমনে ভয়ভীতি ও  আতঙ্কের সৃষ্টি হচ্ছে এর প্রতিহত করতে র‌্যাব-প্রতিনিয়ত টহল দিচ্ছে। জনসচেতনা বৃদ্ধিতে প্রচারণার পাশাপাশি আামদের অন্যান্য নিয়মিত যে কার্যক্রম ছিলো তা অব্যাহত রয়েছে। তার পরও দেখা যাচ্ছে অনেকেই মানছে না। আজকে শো ডাউনের মাধ্যমে আরও ফুটিয়ে তুলবো যাতে করে। প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হয়ে ও কোথাও যাতে জন সমাগমের সৃষ্টি না করে।


শনিবার (৪ এপ্রিল) দুপুরে চাষাঢ়ায় করোনাভাইরাস প্রতিরোধে জনসচেতনমূলক টহলরত সময় এক প্রেস ব্রিফিংয়ে র‌্যাব ১১ এর উপ অধিনায়ক স্কোয়াড্রন লিডার মো. রেজাউল হক এসব কথা বলেন।


রেজাউল হক বলেন, সবাই যদি দিকনির্দেশনাা মেনে চলে তবেই আমরা এই ভাইরাস থেকে দূরে থাকতে পারবো তার জন্য বিভিন্ন ফেস্টুন ও লিফলেটের মাধ্যমেও আমরা জনসাধারণকে সামাজিক দূরত্ব বজায় রেখে চলার জন্য দিক নির্দেশনা দিচ্ছি। তারপরেও যদি কেউ নির্দেশনা না মানে তবে আমরা কঠোরভাবে এটি নিয়ন্ত্রণ করবো। যে মানবে না তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


এসময় উপস্থিত ছিলেন র‌্যাব ১১ এর অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন, অতিরিক্তি পুলিশ সুপার আলেপ উদ্দিন, সিনিয়র সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান প্রমুখ।

এই বিভাগের আরো খবর