শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০

নিজেকে ভালোবেসে দেশের জন্য কাজ করতে হবে : নাহিদা বারিক

প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০২০  

ফতুল্লা (যুগের চিন্তা ২৪) : সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক শিক্ষার্থীদের উদেশ্য করে বলেন, তোমাদের মাঝে দেশপ্রেম ধারণ করতে হবে। আমাদের ভিতর থেকে এটা উপলব্ধি করতে হবে। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ডাকে আপামোর জনতা যুদ্ধ করেছে দেশকে স্বাধীন করেছে।

 

তাই আজ আমি সরকারী কর্মকর্তা হিসাবে এখানে দাঁড়িয়ে দুটি কথা বলার সুযোগ পাচ্ছ তানাহলে পাকিস্তানিদের গোলামি করতে হতো। সেই দেশ প্রেম যদি না থাকে তাহলে কীভাবে জীবনে সাফল্য আনবে?  দেশপ্রেম মানি নিজেকে ভালোবেসে দেশের জন্য কাজ করতে হবে। 

 

মঙ্গলবার (২৮ জানুয়ারি)  সকালে সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নে দেলপাড়ায় হাজী মিছির আলী বিশ্ববিদ্যালয় কলেজের ব্যবসায় বিভাগ ( ২০১৮-১৯)  শিক্ষা বর্ষের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি'র বক্তব্যে তিনি এসব কথা বলেন। 


হাজী মিছির আলী বিশ্ববিদ্যালয় কলেজের (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ প্রশান্ত কুমার দাস এর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন,  কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও কলেজের গভর্ণিং বডির সদস্য  আলহাজ্ব মোঃ মনিরুল আলম সেন্টু, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোঃ মোস্তফা হোসেন চৌধুরী, কলেজের গভর্ণিং বডির সদস্য মোঃ ফজলুল হক, মোঃ সেলিম সরদার,মোঃ আমিন উল্লাহ, মোঃ আমির হোসেন মোল্লা, দেলপাড়া লিটল জিনিয়াস স্কুলের অন্যতম প্রতিষ্ঠাতা মোঃ মোজাম্মেল হোসেন, দেলপাড়া উচ্চবিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মোঃ নাছির প্রধান সহ কলেজের সকল শিক্ষক ও ছাত্র-ছাত্রী বৃন্দ। 

এই বিভাগের আরো খবর