শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

নাসিকের ৬নং ওয়ার্ডে সন্ত্রাসী পানি আকতার বাহিনীর হামলা

প্রকাশিত: ৩০ এপ্রিল ২০২০  

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : সিদ্ধিরগঞ্জে নাসিক ৬নং ওয়ার্ডের চিহ্নিত সন্ত্রাসী আকতার ওরফে পানি আকতারের নেতৃত্বে গোদনাইল এসওরোড এলাকায় হামলার ঘটনা ঘটেছে।

এসময় সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র চাপাতি, রামদা, বগি, ক্ষুর, রড ও লাঠিসোটা ব্যবহার করে। বুধবার (২৯ এপ্রিল) রাত ৯ টায় নাসিক ৬নং ওয়ার্ড এসওরোড  মন্ডলপাড়া এলাকায় সাবেক কাউন্সিলর সিরাজ মন্ডলের লোকজনের উপর এ হামলার ঘটনা ঘটে বলে জানা গেছে। 

এসময় এলাকাবাসী সন্ত্রাসী পানি আকতার বাহিনীকে ধাওয়া দিলে পুরো এলাকা জুড়ে উত্তেজনা ছড়িয়ে পড়ে। 

পরে এলাকার লোকজনের ধাওয়ায় পানি আকতার কয়েক সহযোগিসহ তার শ্বশুর নাসিক ৬নং ওয়ার্ড পুলিশিং কমিটির সভাপতি খাজা মাইনুদ্দীনের বাড়িতে আশ্রয় নেয়।

এক পর্য ায়ে উত্তেজিত এলাকাবাসী খাজার বাড়ি ঘেরাও করে রাখে। পরে প্রাণ রক্ষার্থে আশ্রাফ সিদ্ধিরগঞ্জ থানা পুলিশকে ফোন দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীকে বুঝিয়ে শান্ত করে  ছত্রভঙ্গ করে দেয়।  


মন্ডলপাড়ার বাসিন্দারা জানান, গত শুক্রবার আশ্রাফ ও সিরাজ মন্ডলের লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনায় মামলার জের ধরে কাউন্সিলর মতির ক্যাডার করিম কসাইয়ের ছেলে পানি আকতার, শামীম, নুরু, মুন্না, ইফতি, সোহেল, রাব্বিসহ অর্ধশতাধিক সন্ত্রাসী রামদা, রড, চাপাতি নিয়ে তারাবি নামাজ চলাকালীন সময় মন্ডলপাড়ায় হামলা করতে যায়।

এ সময় এলাকাবাসী সংঘবদ্ধভাবে সন্ত্রাসীদের ধাওয়া করলে আকতার দৌড়ে খাজার বাড়িতে আশ্রয় নেয়। এসময় উত্তেজিত এলাকাবাসী আকতারকে ঘর থেকে বের করে দিতে বলে। 


পরে আকতার আশ্রাফ ও সিদ্ধিরগঞ্জ থানা পুলিশকে ফোন দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীকে বুঝিয়ে শান্ত করে  ছত্রভঙ্গ করে দেয়।  


এদিকে হামলা করতে আসা সন্ত্রাসী আকতার মামলার আসামী হওয়া সত্ত্বেও তাকে গ্রেফতার না করায়  হতবাক হয়েছে এলাকাবাসী।


ওদিকে এলাকাবাসী জানায়, সন্ত্রাসী আকতার কাউন্সিলর মতি ও আশ্রাফের শেল্টারে নিজেই একটি বাহিনী গড়ে তুলেছে। ওই বাহিনী দিন দিন বেপোয়ারা হয়ে উঠেছে। তাদের অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ।

আদমজী ইপিজেডের মালামাল পাচারকারী হিসেবেও সে পরিচিত। কিশোর গ্যাংয়ের একটি গ্রুপেরও প্রধান সন্ত্রাসী আকতার। 


তার বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় একাধিক মামলা রয়েছে। গত বছরের ৩ জানুয়ারি এসও রোড এলাকায় বঙ্গবন্ধু ফাউন্ডেশনের অফিসে অগ্নিসংযোগ করে সন্ত্রাসী আকতার বাহিনী।

আগুনে পুড়ে যায় বাঙালি জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নারায়ণঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমানের ছবি। 


কাউন্সিলর মতির লোক পরিচয়ে এখানেও আক্তার ওরফে পানি আক্তার আইনের ধরা ছোঁয়ার বাইরে চলে যায়।
 

এই বিভাগের আরো খবর