মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ৩ ১৪৩১

নাসিক ১ নং ওয়ার্ডে ইট-বালু দিয়ে রাস্তা দখল, দুর্ভোগে এলাকাবাসী

প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০২০  

সিদ্ধিরগঞ্জ (যুগের চিন্তা ২৪) : সিদ্ধিরগঞ্জ থানাধীন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১ নং ওয়ার্ডে ইট-বালু ফেলে নাসিকের রাস্তা দখল করে নিয়েছে এলাকার প্রভাবশালী কতিপয় ব্যক্তি। গত ১৫ দিন যাবৎ জনসাধারনের চলাচলের রাস্তার উপর ইট-বালু থাকার কারনের চরম দুর্ভোগে পড়েছে উক্ত এলাকার বাসিন্দারা। 

 

সরজমিনে গিয়ে দেখা যায়, হীরাঝিল এলাকার মানিক মিয়ার মেসের পশ্চিম পাশে এনায়েত উল্যাহর বাড়ীর সামনের রাস্তাটি ইট-বালু দিয়ে অবৈধ ভাবে দখল করে রাখা হয়েছে। প্রতিনিয়ত উক্ত রাস্তা দিয়ে অসংখ্য মানুষ যাতায়ত করে। এই রাস্তাটি দখল হয়ে যাওয়ার ফলে পথচারী থেকে শুরু করে উক্ত রাস্তা দিয়ে যাতায়তকারী স্কুল-কলেজের ছাত্র-ছাত্রীদের চরম অসুবিধার সম্মুখীন হতে হচ্ছে। 

 

এলাকাবাসী অভিযোগ করে বলেন, দীর্ঘদিন যাবৎ চলাচলের রাস্তার উপর ইট-বালু দিয়ে ভরাট করে রাখার ফলে আমাদের ভোগান্তির শেষ নেই। প্রতিদিন ইট-বালুর উপর দিয়ে চলাচল করতে হচ্ছে। রিক্সা গাড়ী নিয়ে উক্ত রাস্তা দিয়ে যেতে পারছি না। অসুস্থ রোগী হাসপাতাল যেতে অনেক  সমস্য্ াপোহাতে হচ্ছে এবং বৃদ্ধ মানুষরা রাস্তা দিয়ে চলাচল করতে এতটাই সমস্যা হচ্ছে যা বলে শেষ করা যাবেনা। 

 

এ বিষয়ে নাসিক ১ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী ওমর ফারুক বলেন, রাস্তাটি ইট-বালু দিয়ে দখল হয়েছে তা আমি জানিনা। প্রয়োজনে উক্ত রাস্তা আমি পরিদর্শনে যাবো। কেউ অবৈধ ভাবে রাস্তা দখল করতে পারবেনা। 

 

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র মহোদয়ের সাথে বিষয়টি নিয়ে আলোচনা করে ব্যবস্থা গ্রহন করবো। এদিকে খুব দ্রুত এই সমস্যা থেকে পরিত্রান চায় এলাকাবাসী।  
 

এই বিভাগের আরো খবর