শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

নাশকতা মামলায় কাজী মনিরসহ ১৯৪ নেতা-কর্মীর বিচার কার্যক্রম শুরু

প্রকাশিত: ১০ জুলাই ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪ ) : রূপগঞ্জ থানার একটি নাশকতা মামলায় জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান মনিরসহ ১৯৪ জন বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে বিচার কার্যক্রম শুরু করেছেন আদালত।


বুধবার ( ১০ জুলাই ) সকালে জেলা ও দায়রা জজ মোহাম্মদ আনিসুর রহমানের আদালতে হাজির ঐই মামলায় অব্যাহতির আবেদন করলে আদালত অব্যাহতির আবেদন নামঞ্জুর করে আসামিদের বিরুদ্ধে চার্জ গঠন করেন এবং আগামী ১৯ নভেম্বর পরবর্তীতে সাক্ষ্যগ্রহণের দিন ধার্য করেন। মামলা নং ৩৫(১১)১৩, বিশেষ ট্রাইব্যুনাল নং ২/১৭ । 


আসামি পক্ষের আইনজীবীরা জানান, এটি একটি গায়েবি ও মিথ্যা মামলা। এই মামলায় বিএনপির নেতাকর্মীদের কোন সম্পৃক্ততা নেই। মামলার অব্যাহতি চেয়ে আবেদন করেছি আদালত তা নামঞ্জুর করেন । আমরা এই আদেশের বিরুদ্ধে উচ্চ আদালতে যাবো।


আসামি পক্ষের আইনজীবীদের মধ্যে উপস্থিত ছিলেন, এড. সাখাওয়াত হোসেন খান, এড. আবুল কালাম আজাদ জাকির, এড. হেলাল উদ্দিন সরকার, এড. এইচ এম আনোয়ার প্রধান, এড. শুক্কুর মাহমুদ, এড. ইসমাইল ভূঁইয়া প্রমুখ।


আসামিরা হলেন জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান মনির, সহসভাপতি মাহফুজুর রহমান, যুব বিষয়ক সম্পাদক আশরাফুল হক রিপন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, জেলা যুবদলের সম্পাদক আরিফুজ্জামান ইমন প্রমুখ।

এই বিভাগের আরো খবর