শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

নারীসহ একই পরিবারের পাঁচ সদস্যকে কুপিয়ে জখম

প্রকাশিত: ৮ জুলাই ২০১৯  

আড়াইহাজার (যুগের চিন্তা ২৪) : আড়াইহাজারে গাছের ডাল কাটাকে কেন্দ্র করে এক জেলে পরিবারের অন্তত পাঁচ সদস্যকে কুপিয়ে রক্তাক্ত জখম করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। 

 

সোমবার (৮ জুলাই) সকালে স্থানীয় জোকারদিয়া এলাকায় এই ঘটনা ঘটে। আহতরা হলেন রুহুল আমিন, তার ভাই নুরুল আমি ও আল-আমিন, ভাইয়ের স্ত্রী সীমা আক্তার ও মা রুপজান বেগম। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

আহত রুহুল আমিন জানান, র্দীঘদিন ধরে স্থানীয় জোকারদিয়া মৌজায় ১৯০ শতাংশ জমি নিয়ে প্রতিবেশী জাকিরগংদের বিরোধ চলে আসছিল। তারা পৈতৃক জমি থেকে উৎখাতের চেষ্টা চালাচ্ছে। বাড়ির সীমানায় একটি গাছের ঢাল কাটাকে কেন্দ্র করে উত্তেজনার সৃষ্টি হয়। এক পর্যায়ে স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোতালিবের নির্দেশে জাকির, হাবিব ও জিয়াবুরসহ অতন্ত ১০ থেকে ১২জন লোক ধারালো অস্ত্রশস্ত্র ও লাঠিসোটা নিয়ে তার পরিবারের সদস্যদের ওপর হামলা চালায়। এতে পরিবারের নারীসহ অতন্ত পাঁচ সদস্য রক্তাক্ত জখম হয়েছেন। 

 

তিনি আরও জানান, আহতদের উদ্ধার করে হাসপাতালে নিতে গেলে তাতেও বাঁধা দিয়েছে হামলাকারীরা। এ ছাড়াও রাতের আঁধারে আমার বাড়ির পাশেই একটি মাছের ঘেরের নেট জাল ও বাঁশের ফাঁলা কেটে ফেলা হয়েছে।

 

এ ব্যাপারে আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, এ ঘটনায় কেউ লিখিত অভিযোগ দিলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিভাগের আরো খবর