শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

নারীর আপত্তিকর ছবিসহ মিথ্যা খবর প্রকাশ, গ্রেফতার

প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : সিদ্ধিরগঞ্জে অনলাইন নিউজ পোর্টালে এক নারীর আপত্তিকর ছবিসহ মিথ্যা ও বানোয়াট খবর প্রকাশের অভিযোগে  মোঃ রবি হোসেন (৩৫) নামে এক সাংবাদিককে  গ্রেফতার করা হয়েছে র‌্যাব-১১। 


শুক্রবার (২৪ জানুয়ারি) মধ্যরাতে সিদ্ধিরগঞ্জ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার আসামী  মোঃ রবি হোসেন মুন্সীগঞ্জ লৌহজং থানাধীন দিঘুলিয়া এলাকার বাসিন্দা। সে ‘‘নিউজ স্বাধীন বাংলা’’ নামক একটি অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক ও প্রকাশক। শনিবার (২৫ জানুয়ারি) সন্ধ্যায় র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দীন চৌধুরী এ তথ্য নিশ্চিত করেন।


জসিম উদ্দীন চৌধুরী জানান, গ্রেফতারকৃতকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, বিগত ৩ বছর পূর্বে আসামী রবি’র সাথে ফেসবুক এর মাধ্যমে এক নারীর পরিচয় হয়। সেই সুবাদে একপর্যায়ে উক্ত নারীর সাথে সে প্রেমের সম্পর্ক গড়ে তুলে এবং গত কিছুদিন আগে বিয়ের প্রলোভন দেখিয়ে তার সাথে শারীরিক সম্পর্ক স্থাপন করে। 


পরবর্তীতে বিয়ের কথা বললে সে বিয়ে করতে অস্বীকার করে এবং ভিকটিমকে ভয়ভীতি ও জীবননাশের হুমকি প্রদর্শন করে। অতঃপর ভিকটিম বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে। 


যার প্রেক্ষিতে গত ডিসে¤¦র মাসে পুলিশের হাতে গ্রেফতার হয়ে দেড় মাস জেল হাজতে থাকার পর জামিনে এসে পূনরায় ভিকটিমকে প্রাণ নাশের হুমকি দিয়ে মামলা তুলে নেওয়ার জন্য চাপ প্রয়োগ করে আসছিল। 


উক্ত নারী তার বিরুদ্ধে দায়েরকৃত মামলা তুলে না নেয়ায় প্রতিশোধ পরায়ণ হয়ে সে ‘‘সুনামগঞ্জ বিডি নিউজ, বর্তমান সময়.কম, দৈনিক কাগজ কলম’’ নামক অনলাইন নিউজ পোর্টালে পতিতা বৃত্তির পেশার সাথে জড়িত অজ্ঞাত নারীদের ছবির সাথে ভিকটিমের ছবি এডিট করে আপত্তিকর ছবিসহ মিথ্যা ও বানোয়াট খবর প্রকাশ করিয়ে ভিকটিমের মানহানি করে। 


পরে এ অভিযোগে ভিত্তিকে অভিযুক্ত আসামী মোঃ রবি হোসেন’কে গ্রেফতার করে র‌্যাব-১১। প্রাথমিক জিজ্ঞাসাবাদে  গ্রেফতারকৃত আসামী বর্ণিত ঘটনার সত্যতা স্বীকার করে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জ থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে।

এই বিভাগের আরো খবর