বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪   বৈশাখ ৫ ১৪৩১

নারায়ণগঞ্জের জেলা প্রশাসক, এটা আমার বড় পাওয়া : রাব্বী মিয়া

প্রকাশিত: ১৭ জুন ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : আমি তিন বছর যাবৎ নারায়ণগঞ্জের জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করেছি, অবশ্যই এটা আমার একটা বড় পাওয়া। এজন্য আল¬াহর নিকট আমি শুকরিয়া জানাই। যার যার অবস্থান থেকে নিজের চেয়ারটিতে বসে সঠিক ভাবে দায়িত্ব পালন করে যাবেন। মানুষের কাজকে সহজ করে দিবেন।

কারন আপনার দ্বারা একটি মানুষ হয়রানির স্বীকার হবে এটা কাম্য হতে পারে না। মানুষের সেবা করতে শিখবেন। আর যে মানুষ অন্যর সেবা করলো সে আল্লাহর অনুগত্য লাভ করলো।  

 সোমবার (১৭ জুন) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা সমন্বয় কমিটির (ডিডিসি) সভায় তিনি এসব কথা বলেন।
সভায় স্থানীয় সরকারের উপ-সচিব মোহাম্মদ আলতাফ হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) রেহেনা আকতার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক, সদর উপজেলার চেয়ারম্যান আজাদ বিশ্বাস, আড়াইহাজার উপজেলা চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার, বন্দর উপজেলা চেয়ারম্যান পিন্টু বেপারী, রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম, সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার অঞ্জন কুমার সরকার, সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।


এসময় তিনি আরো বলেন, ছোট বেলায় নির্বাচনী আমেজ নিয়ে মিছিল মিটিং করতাম। নির্বাচনী প্রচারনা চালিয়ে যেতাম। আমার ভাই তোমার ভাই বলতাম। কিন্তু এখন আর তা হয়না। বর্তমানে জনপ্রনিধিদের হাতে সব চলে গেছে।

 

ঢাকাতেই সব কিছু নির্ধারিত হয়। তবে ইউনিয়ন পরিষদ ও মেয়র নির্বাচন যাতে স্থানীয় পর্যায়ে হয় আমি এর পত্যাশা করি। কারন প্রতিক নিয়ে নির্বাচন করলে মানুষের সাথে সুসম্পর্ক প্রতিষ্ঠিত হয়। সমাজে একে অপরের সাথে কুশল বিনিময় হয়। একটি পারিবারিক বন্ধনে আবদ্ধ হয়।  
 

এই বিভাগের আরো খবর