শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

নারায়ণগঞ্জে জিপিএ-৫ পেল ১০৪৫ জন

প্রকাশিত: ৬ মে ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জে ২০১৯ সালের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছেন ১ হাজার ৪৫ জন। এবারও নারায়ণগঞ্জে প্রায় শতভাগ পাশের হার এবং শতাধিক জিপিএ-৫ নিয়ে শীর্ষে আছেন নারায়ণগঞ্জ সরকারি গার্লস হাই স্কুল। এ বছর পাশের হার ৯৯ দশমিক ৭৩। জিপিএ-৫ পেয়েছেন ১২৬ জন। এ বছর নারায়ণগঞ্জ সরকারি গার্লস হাই স্কুল থেকে এসএসসি পরীক্ষায়  ছিল ৩৭৭ জন, উত্তীর্ণ হয়েছে ৩৭৬ জন।


এছাড়া এ বছর  নারায়ণগঞ্জে মাধ্যমিক পরীক্ষায় সেরাস্কুল গুলো হল- মর্গ্যান গার্লস স্কুল অ্যান্ড কলেজ। মোট পরীক্ষার্থী ছিল ৪৪২ জন, উত্তীর্ণ হয়েছে ৪২৬ জন। পাশের হার ৯৬ দশমিক ৩৮। জিপিএ-৫ পেয়েছেন ১৭ জন।


নারায়ণগঞ্জ হাই স্কুল এন্ড কলেজ। মোট পরীক্ষার্থী ছিল ২৭০ জন, উত্তীর্ণ হয়েছে ২৬২ জন। পাশের হার ৯৭ দশমিক ০৪। জিপিএ-৫ পেয়েছেন ২৭ জন।
বিবি মরিয়ম গার্লস হাইস্কুল। মোট পরীক্ষার্থী ছিল ২২৯ জন, উত্তীর্ণ হয়েছে ২১০ জন। পাশের হার ৯১ দশমিক ৭০। জিপিএ-৫ পেয়েছেন ৩ জন।


নারায়ণগঞ্জ বার একাডেমী। মোট পরীক্ষার্থী ছিল ৩৩৫ জন, উত্তীর্ণ হয়েছে ২৭৯ জন। পাশের হার ৮৩ দশমিক ২৮। জিপিএ-৫ পেয়েছেন ৭ জন।
আদর্শ স্কুলে। মোট পরীক্ষার্থী ছিল ৪৯৯ জন, উত্তীর্ণ হয়েছে ৪৭৬ জন। পাশের হার ৯৫ দশমিক ৩৯। জিপিএ-৫ পেয়েছেন ৩৩ জন।


গণবিদ্যা নিকেতন। মোট পরীক্ষার্থী ছিল ৪১৩ জন, উত্তীর্ণ হয়েছে ২৭৩ জন। পাশের হার ৬৬ দশমিক ১০। জিপিএ-৫ পেয়েছেন ১ জন।
নারায়ণগঞ্জ সরকারি গার্লস হাই স্কুল। মোট পরীক্ষার্থী ছিল ৩৭৭ জন, উত্তীর্ণ হয়েছে ৩৭৬ জন। পাশের হার ৯৯ দশমিক ৭৩। জিপিএ-৫ পেয়েছেন ১২৬ জন।
 

এই বিভাগের আরো খবর