শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

নারায়ণগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্ত রোগী বেড়ে সর্বমোট ৫৯

প্রকাশিত: ৯ এপ্রিল ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : প্রথমে রেডজোন (ক্লাস্টার এরিয়া) হিসেবে ঘোষণা দেয়ার ৪৮ ঘন্টা পরেই পুরো নারায়ণগঞ্জকে লকডাউন (অবরুদ্ধ) করার ঘোষণা দেয়া হয়েছে ৭ এপ্রিল রাতে। মহামারী কোভিড-১৯ এর কড়াল ছোবলে একের পর এক ঝরে যাচ্ছে প্রাণ। সরকারি হিসেবে নারায়ণগঞ্জে করোনা ভাইরাসে নতুন করে আক্রান্ত হয়েছেন আরো ১৩ জন। সবমিলিয়ে নারায়ণগঞ্জে করোনায় মোট আক্রান্তের সংখ্যা ৫৯ জন। বৃহস্পতিবার দুপুরে জেলা সিভিল সার্জন মোহাম্মদ ইমতিয়াজ এই তথ্য জাানন। 

 

এরআগে বৃহস্পতিবার (৯ এপ্রিল) দুপুরে কোভিড-১৯ নিয়ে স্বাস্থ্য অধিদফতরের নিয়মিত অনলাইন সংবাদ সম্মেলনে জাতীয় রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) সাইট সূত্রে জানা গেছে, দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে  আরা ১ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে মোট মৃত্যুর সংখ্যা ২১। নতুন করে ১১২ জন শনাক্ত হয়েছেন এবং মোট শনাক্তের সংখ্যা ৩৩০। 

বুধবার পর্যন্ত  আই্ইডিআরসি’র তথ্য অনুসারে শুধু নারায়ণগঞ্জে আক্রান্তের সংখ্যা ছিলো ৪৬ জন। গত ২৪ ঘন্টায় আক্রান্ত নতুন ১৩  জন নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫৯ জন।

 

উল্লেখ্য, নারায়ণগঞ্জ ইতোমধ্যেই করোনা ভাইরাস সংক্রমণের দিক ঢাকার পরেই অবস্থান করছে। সরকারি হিসেবে নারায়ণগঞ্জে এই পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন ৬ জন।
 

এই বিভাগের আরো খবর