শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

নারায়ণগঞ্জ বন্ধুসভার নতুন কমিটি

প্রকাশিত: ৩ ফেব্রুয়ারি ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্ত ২৪) : প্রথম আলো বন্ধুসভা নারায়ণগঞ্জের ২০১৯ সালের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

 
শনিবার (২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় প্রথম আলো নারায়ণগঞ্জ কার্যালয়ে বন্ধুসভার উপদেষ্টা ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব রফিউর রাব্বি এ কমিটি ঘোষণা করেন।

 
আফরিন সুলতানা জেমিকে সভাপতি ও কাউসার আহমেদ রাজুকে  সাধারণ সম্পাদক করে ২৫ সদস্যবিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

 

কমিটির অন্য সদস্যরা হলেন, সহসভাপতি সালমা আক্তার ও আরাফাত বাপ্পি, যুগ্মসাধারণ সম্পাদক তারেক উল্লাহ্ সজল ও উজ্জ্বল উচ্ছাস, সাংগঠনিক সম্পাদক জহিরুল আলম রুবেল, উপ-সাংগঠনিক সম্পাদক মিরাজ রেজা, নারীবিষয়ক সম্পাদক শারমিন সুলতারা আন্নি, পাঠচক্র সম্পাদক হাসানুজ্জামান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সৌরভ হোসেন, যোগাযোগ বিষয়ক সম্পাদক সিফাত তানজুম সুমাইয়া, প্রচার সম্পাদক আফসানা আক্তার, মানব সম্পদ বিষয়ক সম্পাদক শামীমা রীতা, দপ্তর সম্পাদক মো. বেলায়েত হোসেন, সাহিত্য সম্পাদক হাবিবুর রহমান, পাঠাগার সম্পাদক নয়ন আহমেদ, প্রশিক্ষণ সম্পাদক হানিফ হোসেন, অর্থ সম্পাদক মনিকা আক্তার, সমাজকল্যাণ সম্পাদক তাহমিনা আক্তার, পরিবেশ বিষয়ক সম্পাদক ওমর ফারুক, ক্রীড়া সম্পাদক সাইফুল ইসলাম, অনুষ্ঠান সম্পাদক সোহেল হাওলাদার, বিজ্ঞান বিষয়ক সম্পাদক নুসরাত জাহান ইয়ামিম এবং দুর্যোগ ও ত্রাণবিষয়ক সম্পাদক এম.এ ওবায়েদ স্বচ্ছ।


নতুন কমিটিকে শুভেচ্ছা জানিয়ে প্রথম আলো বন্ধুসভা, নারায়ণগঞ্জের উপদেষ্টা ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব রফিউর রাব্বি বলেন, সেইই প্রকৃত নেতা যে দশমতকে একত্রে আনতে পারে। সে যদি মনে করে সব কিছু একমত বা নির্দিষ্ট গন্ডিতে চলবে তাহলে তা হবে না।  আর যদি করেও তাহলে সংগঠনে বিভক্তি আসবে। কারণ মানুষ স্বতন্ত্র প্রজাতির। ভিন্ন ভিন্ন মানুষের ভিন্ন মতামত থাকতেই পারে। আর এ স্বাভাবিকতাকে মেনে নিয়েই সংগঠন পরিচালনা করতে হবে। আশা করি সকলে সকলের দায়িত্ব আন্তরিকতার সাথে পালন করবে।


বিদায়ী সভাপতি সাব্বির আল ফাহাদের সভাপতিত্বে ও সাবেক সভাপতি রাসেল আদিত্যের সঞ্চালনায়  আরও বক্তব্য রাখেন বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক হাসিব শাহরিয়ার হিমেল, নতুন কমিটির সভাপতি আফরিন সুলতানা জেমি, সাধারণ সম্পাদক কাউসার আহমেদ রাজু, পাঠচক্র বিষয়ক সম্পাদক হাসানুজ্জামান, মানব সম্পদ বিষয়ক সম্পাদক শামীমা রীতা, প্রচার সম্পাদক আফসানা আক্তার প্রমুখ।

এই বিভাগের আরো খবর