শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

নারায়ণগঞ্জ নাট্য শিল্পী সমিতির সভাপতি পলাশ সম্পাদক জীবন

প্রকাশিত: ১২ অক্টোবর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : ফজলুল হক পলাশকে সভাপতি, মোসলে উদ্দিন জীবনকে সাধারণ সম্পাদক এবং করে নাহিদ ইরফান শ্যামলকে সাংগঠনিক সম্পাদক করে তিন সদস্য বিশিষ্ট নারায়ণগঞ্জ নাট্য শিল্পী সমিতির কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

 

তাছাড়া জেলা আইনজীবী সমিতির সভাপতি ও নাট্যাভিনেতা এডভোকেট হাসান ফেরদৌস জুয়েলকে সংগঠনের প্রধান উপদেষ্টা করা হয়েছে। শুক্রবার (১১ অক্টোবর) নারায়ণগঞ্জের স্থানীয় একটি হোটেলে এ কমিটি গঠন করা হয়।

 

নাট্যকার এসএম ইকবাল রুমীর সভাপতিত্বে সংগঠনের গঠনতন্ত্র নিয়ে আলোচনা করেন-সেলিম খন্দকার খোকন, নাট্য পরিচালক ওআর লিটন, নাট্য পরিচালক ইউসুফ মোল্লা, নাট্য শিল্পী শফিকুর রহমান খোকন, নাট্য পরিচালক কবির প্রধান প্রমুখ।

 

আলোচনায় সিদ্ধান্ত অনুযায়ী এ কমিটি আগামী ২১ দিনের মধ্যে পূর্ণাঙ্গ গঠনতন্ত্রের কার্যক্রম শেষ করবে এবং যারা প্রকৃত মঞ্চ শিল্পী যাচাই বাছাই করে সদস্যপদ প্রদানসহ পূর্ণাঙ্গ ২১ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদের কমিটি গঠন করবে।

 

নারায়ণগঞ্জ শিল্পী সমিতির অস্থায়ী কার্যালয় ৯/১০ ইয়াজউদ্দিন প্লাজা ৪র্থ তলা। যারা বিগত দিনে নারায়ণগঞ্জ নাট্য মঞ্চে অভিনয় করে নাট্য আন্দোলন জোরদার করেছে এবং সফল নাট্য শিল্পী হিসেবে পরিচিতি লাভ করেছে তাদেরকে শিল্পী সমিতির সদস্য হওয়ার জন্য নবাগত সভাপতি ফজলুল হক পলাশ, সাধারণ সম্পাদক মোসলে উদ্দিন জীবন এবং সাংগঠনিক সম্পাদক নাহিদ ইরফান শ্যামল আহ্বান জানান। প্রতিদিন বিকাল ৩টা হতে রাত ৮টা পর্যন্ত শিল্পী সমিতি অস্থায়ী কার্যালয়ে সদস্য ফরম পাওয়া যাবে।

এই বিভাগের আরো খবর