বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

নারায়ণগঞ্জ থেকে গিয়ে জ্বর-শ্বাসকষ্ট নিয়ে চাঁদপুরে নারীর মৃত্যু

প্রকাশিত: ৫ এপ্রিল ২০২০  

যুগের চিন্তা রিপোর্ট : নারায়ণগঞ্জ থেকে দপুরের মতলব উত্তর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের মুন্সিরকান্দি গ্রামে গিয়ে জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে জুলেখা বেগম (৫৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় শনিবার সকাল থেকে চারটি বাড়ি লকডাউন করেছে প্রশাসন।

 

এলাকাবাসী, পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, জুলেখা বেগম তিন দিন আগে নারায়ণগঞ্জ  থেকে বাড়িতে আসেন। তিনি জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্টে ভুগছিলেন। এ অসুস্থ হলেও আগের দিন এলাকায় ঘোরাফেরা করেন। কিন্তু শুক্রবার রাতের কোনো এক সময় ঘরের ভেতরে তাঁর মৃত্যু হয়। আশপাশের  লোকজন আজ ভোরে বিষয়টি টের পান। তাঁরা পুলিশকে খবর দেন। পরে পুলিশের সহায়তায় লাশ উদ্ধার করা হয়।

 

মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নুসরাত জাহান মিথেন বলেন, সিভিল সার্জনের নির্দেশে ওই নারীর নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। প্রতিবেদন না আসা পর্যন্ত তিন বাড়ির ২০-২৫ জনকে হোম কোয়ারেন্টিনে থাকতে হবে। এসব বাড়ি থেকে  কেউ বাইরে বের হতে পারবেন না। অন্য কেউ এসব বাড়িতে যেতে পারবে না।

 

চাঁদপুর জেলা প্রশাসক মো.মাজেদুর রহমান খান বলেন, ‘আমরা ওই নারীর মৃত্যুর খবর পেয়েছি। লাশটি আমরা নিয়ম অনুযায়ী পিপিই (ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী) পরে দাফনের ব্যবস্থা করতে বলেছি। উপজেলা প্রশাসন সেভাবেই লাশটি দাফনের ব্যবস্থা করেছে।’
 

এই বিভাগের আরো খবর