মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪   বৈশাখ ১০ ১৪৩১

নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ২২ অক্টোবর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪): নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকাল ৪ টায় ফতুল্লা মাসদাইরস্থ সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স ভবনে এ কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়।  


এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক জসিম উদ্দিন, বিশেষ অতিথি  সহ-সভাপতি অতিরিক্ত জেলা প্রশাসক মাসুম বিল্লাহ, সাধারণ সম্পাদক তানভীর আহমে¥দ টিট,ু কে ইউ আকসির এজেড এম ইসমাইল বাবুল, যুগ্ম সম্পাদক খোরশেদ আলম নাসির, কার্যকারী সদস্য রবিউল হোসেন, মাহমুদা শরীফ, ফিরোজ মাহমুদ সামা, আনজুম আরা আকসির প্রমূখ।


সভায় বক্তারা বলেন, বাংলাদেশের প্রথম জেলা হিসেবে আমরা মুজিব বর্ষের যত খেলা আছে সকল খেলার নামকরন করা হবে শেখ মুজিবুর রহমানের নাম করন দিয়ে। জেলা ক্রীড়া সংস্থার যে খাজনা রয়েছে এটার গঠন পরিবর্তন করে খাজনা কমিয়ে আনা হবে।  জেলা গোল্ড কাপ আয়োজনের সিদ্ধান্ত নেয়া হয়েছে ।

 

 সে জন্য ফুটবল উপ কমিটিকে দায়িত্ব দেয়া হয়েছে এবং আজকের বাজেট পাস করা হয়েছে ১০ লাখ টাকার। জাঁকজমকভাবে ডিসেম্বরের মধ্যে খেলা শুরু করা হবে। ঢাকায় বি-লীগের যে খেলোয়ার রয়েছে তারা অবসর থাকতে থাকতে এ টুর্নামেন্টর আয়োজন করব। খেলাটি বণার্ঢ্য করায় অতিথি হিসেবে মন্ত্রী ও জাতীয় ক্রীড়া পর্যায়ে সাধারণ সম্পাদক পর্যায়ে তাদের নিয়ে আসা হবে।
 

এই বিভাগের আরো খবর