বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪   বৈশাখ ৫ ১৪৩১

নারায়ণগঞ্জ কলেজে শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ৯টি ল্যাপটপ চুরি

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০১৯  

যুগের চিন্তা ২৪ : নারায়ণগঞ্জ কলেজে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। দুর্বৃত্তরা কলেজের পাচঁ তলায় অবস্থিত শেখ রাসেল ডিজিটাল ল্যাবের দরজার গ্লাস ভেঙ্গে ভেতরে প্রবেশ করে ৯টি ল্যাপটপ চুরি করে নিয়ে গেছে। শনিবার রাতে কোন এক সময় এই চুরির ঘটনা ঘটে। 


খবর পেয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এই ঘটনায় কলেজের আইসিটি বিভাগীয় প্রধান মাহমুদুল হাসান তালুকদার  বাদী হয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করেছেন।


নারায়ণগঞ্জ কলেজের র্ভারপাপ্ত অধ্যক্ষ ফজলুল হক রুমন রেজা জানান, শনিবার রাতে কোন এক সময় সংঘবদ্ধ চোরের দল কলেজের নতুন ভবনের পঞ্চম তলায় অবস্থিত শেখ রাসেল ডিজিটাল ল্যাবের গ¬াস দরজা ভেঙ্গে ৯ টি ল্যাপটপ নিয়ে যায়। এ ঘটনায় কলেজ কর্তৃপক্ষ মামলা দায়ের করেছে বলে জানান তিনি। 


ঘটনার সত্যতা স্বীকার করে নারায়ণগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত  কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় কলেজ কর্তৃপক্ষ বাদি হয়ে মামলা দায়ের করেছেন। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। পাশাপাশি লুন্ঠিত মালামাল উদ্ধারের চেষ্টা চলছে। 
 

এই বিভাগের আরো খবর